Main Menu

আখাউড়ায় শিক্ষকের নির্যাতনে শিকার ৪র্থ শ্রেণির ৩ ছাত্র

+100%-

আখাউড়া প্রতিনিধি:: ব্রাক্ষণবাড়িয়ার জেলার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের ধরখার নতুন কুড়িঁ কিন্ডারগার্টেনে তিন ছাত্রকে পিটিয়ে গুরুতর অহত করেছে স্থানীয় ওই কিন্ডারগার্টেনের সহকারী শিক্ষক মাইনউদ্দিন।  সে নতুন কুড়িঁ কিন্ডারগার্টেনের শিক্ষক। গতকাল রবিবার সকালে ধরখার নতুন কুড়িঁ কিন্ডারগার্টেনে এ ঘটনা ঘটে।

ওই কিন্ডারগার্টেনের শিক্ষার্থীরা জানান, শনিবার ৪র্থ শ্রেণীর সবাইকে গনিতের বাড়ির কাজ দেয় শিক্ষক মাইনউদ্দিন। রবিবার সকালে ক্লাসে এসে মাইনউদ্দিন গণিতের বাড়ির কাজ দেখাতে বলেন। অন্য ছাত্ররা বাড়ির কাজ দেখাতে পারলেও মারুফ, নীরব ও সিয়াম দেখাতে পারেনি। এ কারনে শিক্ষক মাইনউদ্দিন ৩ জন স্টিলের স্কেল দিয়ে আলোপাথাড়ি বেত্রাঘাত করে আহত করে। পরে পরিবারের সদস্যরা এসে আহত অবস্থায় তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের সবাইকে যার যার বাড়িতে প্রেরণ করা হয়েছে। নির্যাতণের শিকার শিক্ষার্থীরা হল- মারুফ সরকার, নীরব ভূঁইয়া ও লোকমান হোসেন। তারা সবাই ৪র্থ শ্রেণীতে অধ্যয়ণরত এবং উপজেলার ধরখার ইউনিয়নে তাদের বাড়ি।
এই বিষয়ে বক্তব্য জানতে অভিযুক্ত শিক্ষক মাইনউদ্দিনের মুঠোফোনে বার বার কল করা হলেও রিসিভ করেননি।
ধরখার নতুন কুড়িঁ কিন্ডারগার্টেনের প্রতিষ্ঠাতা মোঃ জুনায়েদ বলেন, বিষয়টি জেনে সাথে সাথে আমি
হাসপাতালে গিয়েছি। আহত শিক্ষার্থীদের যাবতীয় চিকিৎসা স্কুলের পক্ষ থেকে করা হবে। সামাজিক ভাবে বিষয়টি মিমাংসা করার চেষ্টা চলছে।
উপজেলার ভারপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা কর্মকর্তা লুতফর রহমান বলেন, বিষয়টি দুঃখজনক। এমন কোন
ঘটনা আমার জানা নেই তবে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares