Main Menu

আখাউড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালন

+100%-

আখাউড়ায় যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পাল করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে শুক্রবার সকাল সাড়ে দশটায় দিবসটি উপলক্ষে আলোচনা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ মিলনায়তে আলোচনা শেষে প্রথম বারের মতো আলোকচিত্র প্রদর্শনীর উদ্ভোধন করা হয়। ‘ফ্রেম রণাঙ্গন’ ফ্লিম’স এ্যান্ড ফটোগ্রাফি সোসাইটির সদস্যদের ধারন করা চিত্রে হচ্ছে এই আলোকচিত্র প্রদর্শনী। ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস পর্যন্ত চলবে এই প্রদর্শনী। দর্শনারীদের জন্য প্রদর্শনী উন্মুক্ত।

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানের সভাপতিত্বে বুদ্ধিজীবী দিবসে আলোচনা করেন, আখাউড়া মুক্তযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. আবু সাঈদ মিয়া, পল্লী বিদ্যুৎ আখাউড়া আঞ্চলিক কার্যালয়ের উপমহাব্যবস্থাপক আহম্মদ শাহ আল জাবের, ফ্রেম রণাঙ্গনের পক্ষে দুলাল ঘোষ, আমরা মুক্তি যোদ্ধার সন্তান কমিটির উপদেষ্ঠা দীপংকর ঘোষ, সাধারণ সম্পাদক এস এম জিয়াউল হক খাদেম প্রমুখ।
অনুষ্ঠানে আগত অতিথি ও অংশগ্রহনকারীরা মিলনায়তে ফ্রেম রণাঙ্গনের সদস্যদের তোলা আলোকচিত্রগুলি ঘুরে দেখেন। তারা এই উদ্যোগের প্রশংসা করেন। নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় সামনে এগিয়ে চলতে পরামর্শ দেন।প্রেস বিজ্ঞপ্তি






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares