Main Menu

আখাউড়ায় যাত্রীদের ফেলে চলে গেল ট্রেন

+100%-

চট্টলা এক্সপ্রেস ট্রেন আসবে ২নং লাইনে। আসল ৩নং লাইনে। মাইক ঘোষকের এমন ভুলে কারণে প্রায় অর্ধশতাধিক যাত্রীর যাত্রা ভঙ্গ হয়েছে। এ ঘটনাটি ঘটেছে  শনিবার বিকেলে আখাউড়া রেলজংশন স্টেশনে। এতে ওই ট্রেনের নারী শিশুসহ অনেক যাত্রী হয়রানি আর দুর্ভোগে পড়েন।

জানাগেছে, বিকেল ৩টা ১০ মিনিটে আখাউড়া রেলজংশন স্টেশনের মাইক থেকে ঘোষণা করা হয় চট্টগ্রাম থেকে ঢাকাগামী চট্টলা এক্সপ্রেস ট্রেনটি ২নং লাইনে আসবে। আর ঢাকাগামী কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনটি ৩নং লাইনে এসে দাঁড়াবে। ওই ঘোষণার পর চট্টলা ট্রেনের যাত্রীরা ২নং প্লাটফরমে এসে অবস্থান নেয়। এর কিছুক্ষণ পর চট্টলা ট্রেনটি ২নং লাইনে না এসে ৩নং লাইনে এসে যাত্রা বিরতি দিয়ে স্টেশন থেকে ছেড়ে যায়। পরে চট্টলা ট্রেনের যাত্রীরা জানতে পারেন চট্টলা ট্রেনটি ৩নং লাইনে যাত্রা বিরতি দিয়ে চলে গেছে। এ সময় যাত্রীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। দায়িত্ব অবহেলার বিষয়টি স্টেশন সুপারিন্টেডেন্টকে অবহিত করে যাত্রীরা।

আখাউড়া রেলজংশন স্টেশন সুপারিন্টেডেন্ট খলিলুর রহমান বলেন, ২ নং লাইনে চট্টলা এক্সপ্রেস আর ৩ নং লাইনে কর্ণফুলী এক্সপ্রেস আসার কথা ঘোষণা করা হয়েছিল। কিন্ত ২ নং লাইনে সমস্যা দেখা দেয়ায় চট্টলা এক্সপ্রেস ট্রেনটিকে ৩ নং লাইন দিয়ে চালানো হয়েছে। এতে কিছু যাত্রী চট্টলা ট্রেনে উঠতে পারেনি। তাদের অন্য ট্রেনে উঠিয়ে দিয়েছি।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares