Main Menu

আখাউড়ায় ভারী বৃষ্টিতে জন-জীবন বিপর্যস্ত

+100%-

আখাউড়া প্রতিনিধি সোমবার ভোররাতে উপজেলার পৌর শহরের ৭নং ওয়ার্ডের টানা বৃষ্টিতে জন জীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। পানি নিষ্কাশনের কোন ব্যবস্থা না থাকায় জন-জীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। সোমবার ভোররাতে টানা বৃষ্টিপাত হওয়ায় ৭নং ওয়ার্ডের বাসিন্দারা চরম বিপাকে পরে আছে, তাদের দাবি এই রাস্তাটির জন্য পৌরসভা থেকে কোন উদ্যোগ নেওয়া হচ্ছে না, হবে হবে বলে দিন চালিয়ে দিচ্ছে, পড়–য়া স্কুল, কলেজের ছাত্র-ছাত্রীরা ভালভাবে এই রাস্তা দিয়ে সময়মত যেতে পারছে না, অনেক কষ্ট করে তাদের যেতে হয়, শুধু তাই নয় নামাজে মুসলিমরাও মসজিদে নামাজ আদায় করার জন্য যেতে পারছে না, হিন্দ ধর্মালম্ভীরাও তাদের মন্দিরে প্রার্থনা করার জন্য যেতে পারছে না সময়মত।

অত্র এলাকার বাসিন্দা অপু দত্র বলেন, পৌরসভার পক্ষ থেকে কাউন্সিলর মোঃ আতিক ভাইকে সাথে নিয়ে আমরা গত মাসে হানেক আগে কিছু বাসিন্দা মিলে পানি যেন নিষ্কাশন হয় তারা তারি একটা ব্যাবস্থা করেছি কিন্ত অত্যান্ত পরিতাপের বিষয় পাশের রাধানগরের শাহ্ পাড়ার বাসিন্দারা পরিত্যাক্ত ময়লা আবর্জনা ফালানোর ফলে পানি নিষ্কাশন হচ্ছে না, ভোক্তভোগী বাসিন্দা বিনা দত্র বলেন, প্রায় ৩০-৪০ টি পরিবার পানি বন্দি হয়ে বসবাস করছে, অল্প বৃষ্টিতেই পানি জমে যায়, আমারা এই পানি নিষ্কাশনের ব্যাবস্থা চাই।

অত্র পৌরসভার কাউন্সিলর মোঃ আতিক ভুঁইয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন, আমরা মন্ত্রনালয়ে আবেদন করেছিলাম কিন্তু আমাদের একটু ভুল ছিল পরে আবার পুনরায় আবেদন করেছি আশা করছি খুব দ্রত কাজটি হয়ে যাবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares