Main Menu

আখাউড়ায় বিয়ের প্রলোভনে স্বামী পরিত্যক্তা কর্মজীবী নারী ধর্ষণ

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এক স্বামী পরিত্যক্ত কর্মজীবী নারী ধর্ষিত হয়েছে। বিয়ের প্রলোভন দিয়ে দুই সন্তানের জনক রোমান মিয়া (৩৫)নামে এক ব্যক্তি তাকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে।
ধর্ষিতা নারীর অভিযোগ, আখাউড়া পৌরশহরের রাধানগরের বাসিন্দা আবু তাহার মিয়ার ছেলে রোমান মিয়ার সঙ্গে প্রায় ছয় বছর আগে ঢাকায় উত্তরায় পরিচয়ের পর প্রেমের সম্পর্ক গড়ে উঠে ওই নারীর।

প্রেমের টানে দু’জনে মাঝেমধ্যে একান্তে দেখাও হতো। গত সোমবার বিকালে রোমান তাকে বিয়ের প্রলোভন দিয়ে গাজীপুরের জয়দেবপুর বানিয়ারচালা থেকে মোবাইল ফোনে ডেকে আখাউড়ায় আনেন।

পরে আখাউড়া পৌরশহরের রাধানগরের তার ফাঁকা বাসায় তাকে একাধিকবার ধর্ষণ করে রোমান।

এ ঘটনার পর রোমান তাকে বিয়ে করবে না জানিয়ে বিভিন্ন হুমকি দিয়ে গাজীপুর ফিরে যেতে বলে। কিন্তু এতে বাদ সাধেন ওই নারী। তিনি ফিরে যেতে রাজি হননি।

বিষয়টি তিনি আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফাকে জানান। মেয়র দফায় দফায় বসেও কোন সুরাহা করতে পারেননি। পরে এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে মঙ্গলবার রাতে আখাউড়া থানায় মামলা দায়ের কারেন।

আখাউড়া থানার ওসি মোশারফ হোসেন তরফদার যুগান্তরকে বলেন, কর্মজীবী নারীর অভিযোগ আমলে নিয়েছে পুলিশ। ভিকটিমকে মেডিকেল চেকআপের জন্য ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জনের কার্যালয়ে প্রেরণ করা হয়েছে। রোমানকে গ্রেফতারের চেষ্টা চলছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares