Main Menu

আখাউড়ায় বিএনপির নির্বাচনী সভায় হামলা ও ভাংচুর

+100%-
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বিএনপির নির্বাচনী সভায় চেয়ার- টেবিল , হোন্ডা,সিএনজি ভাঙচুর ও ইট-পাটকেল নিক্ষেপ করে সভা পণ্ড করে দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় লোকজন আতঙ্কিত হয়ে এদিক-সেদিক ছোটাছুটি করে। এতে মুহূর্তের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।
আজ শনিবার (১৫ ডিসেম্বর) সকাল ১০ টার দিকে পৌরশহরের দেবগ্রামের বিএনপির প্রয়াত নেতা মন্তাজ মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।
এই বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের বিএনপি মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার মুসলেম উদ্দিন অভিযোগ করে বলেন, নির্বাচনকে কেন্দ্র করে সকালে দেবগ্রামে বিএনপির প্রয়াত নেতা মন্তাজ মিয়ার বাড়িতে একটি পরামর্শ সভা চলছিল। এই সময় ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা লাঠি-সোটা নিয়ে অতর্কিত হামলা করে সভার মধ্যে। হামলায় বেশ কয়েকটি মোটরসাইকেল ও অটোরিকশা ভাঙচুর করেছে তারা যা আমাদের নির্বাচনি প্রচারণায় ছিল। এ ঘটনায় আখাউড়া উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি মহসিন ভূইয়া, পৌর যু্দলের সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক জাবেদ আহমেদ ও ছাত্রদল নেতা সাগর হোসেন আহত হয়েছেন। তাদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।
তবে আখাউড়া উপজেলা ছাত্রলীগের সভপতি সাহাবুদ্দিন বেগ সাপলু হামলার অভিযোগ অস্বীকার করে গন মাধ্যমকে বলেন, বিএনপির মনোনয়নবঞ্চিত প্রার্থী নাসির উদ্দিন হাজারীর সঙ্গে মুসলেম উদ্দিনের কর্মী-সমর্থকদের বিরোধের জেরেই এ ঘটনা ঘটেছে।
এ ব্যাপারে আখাউড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন তরফদার বলেন, হামলার বিষয়টি ঠিক না। তাদের নিজেদের মধ্যে কোন্দলের জেরে ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares