Main Menu

আখাউড়ায় ‘বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারী নিহত

+100%-

আখাউড়ায় ছিনতাই মামলার আসামি খোকন সূত্রধর (৩০) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

খোকন ছিনতাইকারী। সোমবার দুপুরে ছিনতাইকালে জনতা ধরে তাকে পুলিশের হাতে তুলে দেয়। পরে রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয় সে।খোকনের বাড়ি বিজয়নগর উপজেলার সিংগারবিল গ্রামে।

সোমবার দিবাগত রাত পৌনে ৩টায় উপজেলার বাইপাস রেলগেট এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।

আখাউড়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন তরফদার বলেন, সোমবার দুপুরে বেসরকারি কোম্পানির এক প্রতিনিধিকে ছুরিকাঘাত করে ১৮ লাখ ৬৮ হাজার টাকা ছিনতাই করে পালানোর সময় আটক হয় খোকন। পরে পুলিশের কাছে তাকে সোর্পদ করা হয়। ওইদিনই তার বিরুদ্ধে ছিনতাই মামলা করা হয়।

‘খোকনের দেয়া তথ্যের ভিওিতে সোমবার গভীর রাতে তাকে নিয়ে ছিনতাইকারী দলের অন্য সদস্যদের আটকের জন্য বাইপাস রেলগেট এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় খোকনের সহযোগীরা পুলিশ সদস্যদের লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে হামলাকারীরা পালিয়ে গেলেও বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হন খোকন। এ অবস্থায় তাকে উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আখাউড়া থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নুরুল ইসলাম, কামাল হোসেন ও কনস্টেবল শামীম আহত হয়। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলিও উদ্ধার করেছে পুলিশ।

আখাউড়া থানার ওসি মোশারফ হোসেন তরফদার জানান, তার বিরুদ্ধে এর আগের একই কোম্পানির ১৪ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনাসহ একাধিক মামলা রয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হযেছে।

 



(পরের সংবাদ) »



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares