Main Menu

আখাউড়ায় গৃহবধূর লাশ উদ্ধার:: হত্যার অভিযোগ

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় রোজিনা আক্তার নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোজিনা আক্তার উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের ধর্মনগর গ্রামের সুজন মিয়ার স্ত্রী ও কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার মহালক্ষীপাড়া গ্রামের মো. ফুল মিয়ার মেয়ে। তার এক বছরের একটি সন্তান রয়েছে।বিয়ের আগে রোজিনা ও সুজন সম্পর্কে খালাতো ভাই-বোন ছিলেন।

পুলিশ রবিবার সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা বলে প্রচার করার অভিযোগ পাওয়া গেছে। তবে সন্ধ্যা সাতটা নাগাদ এ বিষয়ে থানায় কোনো মামলা হয় নি।

রোজিনার ভাই মো. বিল্লাল হোসেন অভিযোগ করেন, তার বোনকে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করা হচ্ছে। এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়েছেন নির্যাতনের পর তার বোনের গলায় ফাঁসি লাগিয়ে আত্মহত্যার কথা প্রচার করা হয়। তিনি জানান, বছর আড়াই আগে যৌতুক দিয়ে তার বোনকে দিয়ে দেন।

যৌতুকের সামান্য কিছু দেয়া বাকি ছিল। আর সেটার জন্য প্রায়ই তাকে নির্যাতন করা হতো। শনিবার রাতেও নির্যাতন করা হয় বলে খবর পান।

তবে রোজিনার শশুর মোহন মিয়া জানিয়েছেন, তার ছেলের বৌ আত্মহত্যা করেছেন। রবিবার সকালে স্বামী-স্ত্রী মধ্যে ঝগড়া হলে সে আত্মহত্যা করে। ঝুলন্ত অবস্থা থেকে তাৎক্ষনিকভাবে তাকে হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আখাউড়া থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. মিজানুর রহমান জানান, গৃহবধূর গলায় ফাঁসের কালো দাগ দেখে মনে হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তবে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পেলে সে অনুযায়ি প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।






Shares