Main Menu

আখাউড়ায় কৃষি মন্ত্রনালয়ের গাড়িতে ফেন্সিডিল পাচারের ঘটনায় গাড়ির ড্রাইভার কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

+100%-
আখাউড়ায় ১৫০ বোতল ফেন্সিডিল কৃষি মন্ত্রণালয়ের গবেষণা ইন্সটিটিউট (বিএআরআই) এর গাড়িতে করে পাচারের সময় আটকের ঘটনায় পলাতক সেই গাড়ির ড্রাইভার কামরুল হাসান(৩০) কে গ্রেফতার করেছে অত্র থানা পুলিশ।
গ্রেফতারকৃত চালক কামরুল ইসলাম ময়মনসিংহ জেলার সদর বয়রা গ্রামের আব্দুর রহমানের ছেলে।
পুলিশ জানায় কৃষি মন্ত্রনালয়ের দেওয়া তথ্য অনুযায়ী মঙ্গলবার দিবাগত গভীর রাতে গাজীপুর কৃষি গবেষনা ইনষ্টিটিউট চন্দনা থেকে তাকে গ্রেফতার করা হয়, তবে তার সহযোগিরা এখনো পলাতক থাকায় পুলিশ তাদের কে খুজছে।
উল্লেখ্য থাকে যে গত সোমবার গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে যে আখাউড়া উপজেলার উত্তর ইউপির আমোদাবাদ এলাকায় একটি সরকারী গাড়ীতে করে মাদক পাচার হচ্ছে পরে আখাউড়া থানা পুলিশের একটি টহল দল সেখানে অবস্থান নেয় পুলিশ সিগন্যাল দিলে গাড়িটি দ্রুতগতিতে পালাতে থাকে, পুলিশও ওই গাড়িটির পিছু ধাওয়া করে। পরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে গাড়িটি থেমে যায়। এসময় চালকসহ তার এক সহযোগী গাড়িটি ফেলে পালিয়ে যেতে সক্ষম হয়, এসময় পুলিশ গাড়ীতে থাকা ১৫০ বোতল ফেন্সিডিলসহ গাড়ীটি জব্দ করে। এই গাড়ীতে কৃষি মন্ত্রনালয় গবেষনা ইনষ্টিটিউট এর নেমপ্লেট লাগানো ছিল,
ড্রাইভার কামরুল কে আটকের সত্যতা নিশ্চিত করে অত্র থানার ওসি (তদন্ত) জনাব আরিফুল আমিন  বলেন, চালক কামরুল একজন মাদকাসক্ত এবং ব্যাক্তিগত স্বার্থে অসৎ উদ্দেশ্য নিয়ে সরকারি গাড়িতে করে মাদক পাচারের চেষ্টা করেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে চালক কামরুল একথা স্বীকার করেছেন।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares