Main Menu

আখাউড়ায় কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

+100%-

আখাউড়ায় সাবিকুন নাহার (১৭) নামে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে পৌর শহরের রাধানগর এলাকা থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

নিহত সাবিকুন পৌর শহরের রাধানগরের আবুল কাসেম এর মেয়ে। সে স্থানীয় আখাউড়া নাছরিন নবী পাইলট স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী। তবে কী কারণে সে আত্বহত্যা করেছে তা জানাতে পারেনি পুলিশ।

নিহতের স্বজনরা জানায়, সাবিকুন নাহার রাতে তার রুমের দরজা বন্ধ করে ঘুমাতে যায়। সকালে ঘুম থেকে না উঠলে পরিবারের লোকজন তাকে অনেক ডাকাডাকি করে। এতেও কোনো সাড়া শব্দ না পেয়ে এক পর্যায়ে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে সাবিকুনের ঝুলন্ত মরদেহ দেখতে পায় পরিবারের লোকজন। খবর দিলে আখাউড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। পরে নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতারের মর্গে পাঠানো হয়।

আখাউড়া থানার ওসি (তদন্ত) আরিফুল আমিন  জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়াও প্রেম সংক্রান্ত বিষয়ের জের ধরে সাবিকুন আত্মহত্যা করে থাকতে পারে বলে ধারণা করছে পুলিশ। মরদেহের পাশ থেকে একটি মোবাইল সেটও উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।






Shares