Main Menu

বিজয়নগরে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত-৩০

+100%-

প্রতিনিধি::কবরস্থানের মালিকানা নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে উভয়পক্ষের ৩০জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার  সকালে উপজেলার পাহাড়পুর ইউনিয়নের পাহাড়পুর গ্রামে। সংঘর্ষ চলাকালে একটি মাদ্রাসাসহ বেশ কয়েকটি বাড়িঘর ভাংচুর করে দাঙ্গাবাজরা।
এলাকাবাসী ও পুলিশ জানায়, পাহাড়পুর গ্রামের একটি কবরস্থানের মালিকানা নিয়ে গ্রামের খাদেম বাড়ি ও সাদত বাড়ির মধ্যে বিরোধ চলে আসছিল। এনিয়ে আদালতে মামলাও চলমান। গত ১৩ ডিসেম্বর খাদেম বাড়ির মাওলানা সলিমউল্লাহ বাদী হয়ে আদালতের নিষেধাজ্ঞা চেয়ে আবেদন করলে  আদালত অস্থায়ী নিষেধাজ্ঞা জারি করেন।
এর জের ধরে গতকাল সকাল ৭টার দিকে সাদত বাড়ির লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে খাদেম বাড়ির লোকজনের উপর হামলা চালায়।  এতে দু’দলের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয়পক্ষের ৩০জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
আহতদের মধ্যে সফিউল্ল¬াহ-(৮০), খলিলুল্ল¬াহ-(৬৫), নাজমুল হাসান-(৪০), নোমান-(৩৮), সিরাজ মিয়া- (৪০), আব্দুর রশিদ-(৪২), আহসান উল্লা¬হ-(৫০), ফরিদ মিয়া-(৪৫), আরিফ-(২৫), জাহাঙ্গীর মিয়া- (২২), মোবারক (২২), আব্দুল হক (৩৫), আফতাব মিয়া-(৪৫), আব্দুর রশিদ-(৪৫) কে  জেলা সদর হাসপাতালে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। বাকীরা স্থানীয়ভাবে চিকিৎসা নেয়।
এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুর রব হামলার কথা স্বীকার করে বলেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।






Shares