Main Menu

আসন্ন বিজয়নগর উপজেলা নির্বাচনের ১৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ

+100%-

শামীম উন বাছির :: আগামী ১৯ মে ব্রাহ্মণবাড়িয়ার নব-গঠিত বিজয়নগর উপজেলা পরিষদের নির্বাচন। গত রবিবার নির্বাচনের রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মোঃ আজাদ সাল্লাল চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ  করেন।

চেয়ারম্যান প্রার্থীরা হলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট তানভীর ভূইয়া (দোয়াত কলম), উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বিএনপি সমর্থিত একক প্রার্থী শরিফুল ইসলাম লিটন ( টেলিফোন), বিএনপির বিদ্রোহী প্রার্থী প্রকৌশলী কাজী রফিকুল ইসলাম (কাপ-পিরিচ), উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইমদাদুল হক (চিংড়ী মাছ), নির্দলীয় প্রার্থী আব্দুস সাত্তার (আনারস) ও সাহিদ সিরাজী (মোটর সাইকেল)।

ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী মোঃ বাবুল আখতার (বই),  বিএনপি সমর্থিত প্রার্থী মোখলেছুর রহমান লিটন (টিউবওয়েল), বিএনপির বিদ্রোহী প্রার্থী জহিরুল ইসলাম (উড়োজাহাজ), জাতীয় পার্টির জাকারিয়া আহমেদ (টিয়া পাখী), উপজেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক সাংবাদিক দীপক চৌধুরী বাপ্পী (মাইক), নির্দলীয়  মোঃ আলী নেওয়াজ (তালা), সজরুল হক সুজন ( চশমা) ও রেদোয়ানুল বারী সিরাজী (বৈদ্যুতিক বাল্ব)।

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী ফয়জুন নাহার টুনি (হাঁস), বিএনপি সমর্থিত প্রার্থী মরিয়ম বেগম (কলস) ও নির্দলীয় প্রার্থী সেলিনা আক্তার (ফুটবল)।






Shares