Main Menu

বিজয়নগরে কালবৈশাখি ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক সহায়তা প্রদান

+100%-

প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় বৃহস্পতিবার রাতে বয়ে যাওয়া কালবৈশাখীর ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেছেন স্থানীয় সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী।

গত শনিবার সকালে তিনি ক্ষতিগ্রস্ত এলাকা উপজেলার বুধন্তি ইউনিয়নের বিন্নীঘাট, শশই, ইসলামপুর, বুধন্তি, খেতাবাড়ী, বাড়ঘরিয়া, আলিনগর, কেনা এবং শ্যামরা গ্রাম পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের মধ্যে আর্থিক সহায়তা প্রদান করেন। তিনি ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে সব ধরনের সহযোগীতার আশ্বাস দেন। তিনি ক্ষতিগ্রস্ত ৫৭টি পরিবারের সবাইকে নগদ ৫ হাজার টাকা করে প্রদান করেন এবং ক্ষয়-ক্ষতির পরিমান নির্ধারণ করতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন।
এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নারায়ন চন্দ্র সাহা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জহিরুল ইসলাম ভূইয়া, বুধন্তি ইউপি চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান মিজানুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ নেতা কাজী হারিছুর রহমান ও জিতু মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ ইলিয়াছ সরকার সহ এলাকার বিশিস্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ বৃহস্পতিবার রাতে বয়ে যাওয়া কাল বৈশাখীর ঝড়ে উপজেলার বুধন্তি ইউনিয়নের অর্ধশতাধিক কাচা ঘর বিধ্বস্ত হয়। কাল বৈশাখীর ঝড়ে আহত হয় মহিলাসহ ১০ জন। এ সময় বেশকিছু গালপালা ও বৈদ্যুতিক খুটি ভেঙ্গে যায়।  খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বশিরুল হক ভূইয়া ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন।






Shares