Main Menu

মেহেদী হাসান মিলন বিজয়নগর প্রেসকাবের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নিযুক্ত

+100%-

প্রতিবেদক: বিজয়নগর প্রেস কাবের অর্থ সম্পাদক মেহেদী হাসান মিলনকে বিজয়নগর প্রেসকাবের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নিযুক্ত করা হয়েছে। বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে দেয়া প্রেসকাবের সভাপতি আমিরজাদা চৌধুরী স্বাক্ষরিত এক চিঠি থেকে এই তথ্য জানা গেছে।
চিঠিতে বলা হয়, গত ১৬ ফেব্রুয়ারী বিজয়নগর প্রেসকাবের এক বিশেষ জরুরী সভায় প্রেসকাবের স্বাভাবিক কার্যক্রম চালিয়ে যাওয়ার লক্ষ্যে গঠনতন্ত্রের ৬ এর ৩ (ঙ) ধারা মোতাবেক উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে কার্যকরী কমিটির অর্থ সম্পাদক মেহেদী হাসান মিলনকে ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও কাবের সদস্য আব্দুল খালেককে কার্যকরী কমিটির সদস্য নির্বাচিত করা হয়।
এর আগে গত ১০ ফেব্রুয়ারী কাবের এক সাধারন সভা প্রেসকাব সভাপতি আমিরজাদা চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় প্রেসকাবের গঠনতন্ত্র পরিপন্থী অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার দায়ে ও বিশিষ্ট ব্যক্তিবর্গের বিরুদ্ধে আপত্তিকর ও মানহানীকর মন্তব্য করার দায়ে উপস্থিত সদস্যগন সর্বসম্মতিক্রমে প্রেসকাবের গঠনতন্ত্রের ৫ এর ২(ঘ) ধারা মোতাবেক প্রেসকাবের সাধারন সম্পাদক মৃনাল চৌধুরী লিটনকে প্রেসকাবের সাধারন সম্পাদকসহ সাধারন সদস্য পদ থেকে বাদ দেয়। একই সভায় গঠনতন্ত্র ও শৃংখলা পরিপন্থী কাজে লিপ্ত থাকার দায়ে প্রেসকাবের যুগ্ম সম্পাদক রুবেল খানকে যুগ্ম সম্পাদকের পদসহ সাধারন সদস্যের পদ থেকে বাদ দেয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares