Main Menu

বিজয়নগরে পুলিশের কাছ থেকে আসামীর পলায়ন: দুই পুলিশ সদস্য ক্লোজড

+100%-

প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পুলিশের কাছ থেকে হ্যান্ডকাপ নিয়ে আসামী পলায়নের ঘটনায় কর্তব্যকাজে গাফিলতির জন্য দুই পুলিশ সদস্যকে কোজড করা হয়েছে।  মঙ্গলবার সকালে তাদেরকে ক্লোজড করে জেলা পুলিশ লাইনে পাঠানো হয়। ক্লোজড হওয়া দুই পুলিশ কনস্টেবল হলেন মীর্জা হোসেন ও নূর উদ্দিন।
পুলিশ জানায়, গত রবিবার সন্ধ্যায় মারামারি করার সময় বিজয়নগর উপজেলার বিষ্ণুপুর এলাকা থেকে শাকিল আহমেদ-(২৫) নামক এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ। গত সোমবার দুপুরে বিজয়নগর থানার কনস্টেবল মীর্জা হোসেন ও কনস্টেবল নূর উদ্দিন তাকে হ্যান্ডকাপ পরিয়ে একটি সিএনজি চালিত অটোরিকসা দিয়ে আদালতে সোপর্দ করার জন্য ব্রাহ্মণবাড়িয়া আসার পথে অটোরিকসাটি সদর উপজেলার বিশ্বরোড এলাকায় পৌছলে শাকিল চলন্ত অটোরিকসা থেকে লাফিয়ে পড়ে পালিয়ে যায়। পালিয়ে যাওয়া শাকিল আহমেদ ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার চান্দি গ্রামের খোরশেদ আলমের ছেলে।
এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ নিজামীর সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কর্তব্যকাজে গাফিলতির জন্য দুই কনস্টেবলকে ক্লোজড করা হয়েছে। এ ঘটনায় একটি সাধারন ডায়েরী করা হয়। তিনি বলেন, পালিয়ে যাওয়া শাকিলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।






Shares