Main Menu

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের মাদকবিরোধী অভিযান ::বিজয়নগরে ফেনসিডিলও মদ সহ ২ যুবক আটক

+100%-

bgb279প্রেস বিজ্ঞপ্তি:: অদ্য ২৬ সেপ্টেম্বর ২০১৬ তারিখ ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, সরাইল, ব্রাহ্মণবাড়িয়া এর অধীনস্থ সিংগারবিল সীমান্ত ফাঁড়ীর জুনিয়র কর্মকর্তা শ্রী মনোরঞ্জন বিশ্বাস এর নেতৃত্বে বিজয়নগর উপজেলার কাশিনগর এলাকায় একটি নিয়মিত অভিযান পরিচালনাকালীন সকাল ১০ টায় ২০ বোতল ফেনসিডিলসহ ০১ যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আটক ঐ যুবকের নাম ও ঠিকানা-মোঃ ইকবাল হোসেন(২২), পিতা-মৃত আমিন মিয়া, গ্রাম-কাশিনগর, ডাকঘর-সিংগারবিল, থানা-বিজয়নগর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া।

ধৃত ইকবাল হোসেনকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার, বিজয়নগর এর আক্তার উন নেছা শিউলী’র ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত করা হলে আদালত মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-১৯৯০ এর ২২(খ) ধারা মোতাবেক আসামীকে দোষী সাব্যস্ত করে ০৩ (তিন) মাসের সশ্রম কারাদন্ডে দন্ডিত করে এবং মাদকসমূহ ধ্বংস করে।

axam

অপরদিকে বিকাল ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে আজমপুর সীমান্ত ফাঁড়ীর হাবিলদার মোঃ ইসমাইল হোসেন এর নেতৃত্বে আখাউড়া উপজেলার রাজাপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৬০ বোতল হুইস্কি এবং ২০ বোতল স্কফ উদ্ধার করে বিজিবি। ধৃত মাদকের মূল্য প্রায় এক লক্ষ ছয় হাজার টাকা।






Shares