Main Menu

সড়ক দুর্ঘটনায় নিহত তিনজনের বিজয়নগরে দাফন সম্পন্ন

+100%-

মাজার জিয়ারত করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৩জনের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে দাফন সম্পন্ন হয়েছে। সোমবার দুপুরে দাফন করা হয়।

নিহতদের পরিবার সূত্রে জানা গেছে, গত রবিবার সকালে উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের কাশীনগর গ্রামের জজ মিয়ার স্ত্রী পিয়ারা বেগম (৫০), দুধ মিয়ার স্ত্রী সাজেদা বেগম (৪৮) ও পিয়ারা খাতুন (৪৫) এই তিন নারী চট্টগ্রামের আগ্রাবাদ সাইফুর রহমান নিজামীর দরবার শরীফে জিয়ারত করতে যান। রবিবার রাত ১২টার দিকে দরবার শরীফ থেকে বের হলে পথিমধ্যে একটি লরি ধাক্কা দিলে এই হতাহতের ঘটনা ঘটে। সোমবার সকাল ১১টার দিকে নিহতের লাশ গ্রামে এসে পৌঁছলে স্বজনদের মাঝে ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

দুপুরে স্থানীয় মাঠে জানাযা শেষে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। সিঙ্গারবিল ইউপি সদস্য আবু সাইদ ও কাশীনগর ইউপি সদস্য বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের লোকজনকে নিয়ে তাঁরা কয়েকজন চট্টগ্রামের পীরের বাড়িতে গিয়েছিলেন। রবিবার রাতে পীরের বাড়ির পাশের সড়কের পাশ দিয়ে চলার সময় একটি গাড়ি তাদেরকে চাপা দেয়। সোমবার দুপুরে নিহত তিন প্রতিবেশির লাশ দাফন করা হয়।

চম্পকনগর ফাঁড়ির ইনচার্জ মহিউদ্দিন আহমেদ ঘটনার সত্যতা জানিয়ে বলেন, নিহতদের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।






Shares