Main Menu

সরকারী জায়গায় পুকুর কাটলেন আওয়ামীলীগ নেতা, হুমকির মুখে আখা্উড়া-চান্দুরা আঞ্চলিক সড়ক

+100%-

জিয়াদুল হক : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের ইছাপুরা ইউপির সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাজী আক্তার হোসেন এর বিরুদ্ধে সরকারী জায়গা দখল করে পুকুর কাটার অভিযোগ উঠেছে। আর এলজিইডির মালিকানায় থাকা আখা্উড়া-চান্দুরা আঞ্চলিক সড়কের পাশ ঘেষে এ পুকুর কাটার কারণে সড়কের মাটি পুকুরে পড়ে ভাঙ্গনের সৃষ্টি হয়েছে, হেলে পড়েছে মূল্যবান গাছ। এ কারণে হুমকির মুখে পড়েছে এ সড়কটি। ভাঙ্গন রোধ না করা গেলে আসছে বর্ষায় এ সড়কে যান চলাচল বন্ধের আশংকা করছেন স্থানীয়রা।

এ ব্যপারে এলাকাবাসী উপজেলা নির্বাহী অফিসার অভিযোগ জানায়। পরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জায়গা মাপজোখ করলে সেখানে সরকারী ১৪ শতাংশ জমি দখলের প্রমাণ পাওয়া যায় ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী আফরোজের সাথে যোগাযোগ করলে তিনি জানান, অভিযোগ পেয়ে সার্ভেযার পাঠিয়ে মাপজোখ করা হয়েছে। এতে ১৪ শতাংশ সরকারী জায়গা দখলের প্রমাণ পাওয়া গেছে। উর্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ইউএনও ।

উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল আকতার বলেন, সরকারী জায়গা দখল করে পুকুর খনন করায় রাস্তার পাশের গাছ হলে পড়েছে। রাস্তার একাংশ ভেঙ্গে পড়েছে। দ্রুত এর প্রতিকার আশা করছি।






Shares