Main Menu

শেখ হাসিনাকে আবারো নির্বাচিত করতে সনাতন ধর্মাবলম্বীদের প্রতি মোকতাদির চৌধুরী এমপির আহবান

+100%-
বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন,আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করে সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করে বঙ্গবন্ধুর স্বপ্নের অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে সনাতন ধর্মাবলম্বীদের প্রতি আহবান জানিয়য়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সনাতন ধর্মাবলম্বীদের কোন দাবি দাওয়া অপূর্ণ রাখেনি। আর তাঁর চেয়ে আপনাদের আপনজন আর কেউ নেই।
তাই আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে আবারো নির্বাচিত করার জন্য সনাতন ধর্মাবলম্বীদের প্রতি আহবান জানান।
তিনি শুত্রুবার সন্ধ্যায় বিজয়নগর উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনকালে এ আহবান জানান।
পরিদর্শনকালে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন  জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার,সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার,বিজয়নগরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইয়া,বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবীর হোসেন,চান্দুরা ইউপি চেয়ারম্যান এম শামিমুল হক,ইছাপুর ইউপি চেয়ারম্যান জিয়াউল হক বকুল,বিজয়নগর প্রেসক্লাব সভাপতি মৃণাল চৌধুরীসহ উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগ ও সনাতন ধর্মাবলম্বীদের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।





Shares