Main Menu

মুক্তিযুদ্ধের চেতনাকে বাদ দিয়ে মানব কল্যাণে কাজ করা যায় না–মোকতাদির চৌধুরী এমপি

+100%-

picture

“করেছি দৃঢ় অঙ্গীকার, মাদক নির্মুল হবেই এবার” এই স্লোগানে বিজয়নগরে মানব কল্যাণ ট্রাস্ট নামের একটি সামাজিক সংগঠনের উদ্যোগে মাদক ও জঙ্গীবাদ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার ২৫ ডিসেম্বর সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার পাহাড়পুর ইউনিয়নের মুকুন্দপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এর আগে সকালে স্থানীয় আউলিয়া বাজার থেকে কয়েক হাজার এলাকাবাসীর অংশগ্রহণে বিশাল মাদক বিরোধী বর্ণাঢ্য এলাকা প্রদক্ষিণ করে।
ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মোঃ রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী। সমাবেশের শুরুতে মানব কল্যাণ ট্রাস্টের পক্ষে স্বাগত বক্তব্য রাখেন সমাবেশের উদ্যোক্তা আফজাল হোসেন সরকার।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি (ক্রাইম ম্যানেজম্যান্ট) হুমায়ূন কবীর, বাংলাদেশ রেলওয়ের অতিরিক্ত মহাপরিচালক (অর্থ) জোবায়ের আহমেদ খান, জেলার পুলিশ সুপার মো. মিজানুর রহমান, ১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল শাহ্ আলী, বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান তানবীর ভূঁইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা আখতারুন্নেছা শিউলী ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, মাদক ও জঙ্গীবাদের বিরুদ্ধে আন্দোলন করতে হলে এলাকায় শিক্ষার বিস্তার ঘটাতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় সকলকে কাজ করার আহবাান জানিয়ে তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনাকে বাদ দিয়ে মানব কল্যাণে কাজ করা যায় না।

অনুষ্ঠানে পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি (ক্রাইম ম্যানেজম্যান্ট) হুমায়ূন কবীর, বাংলাদেশ রেলওয়ের অতিরিক্ত মহাপরিচালক (অর্থ) জোবায়ের আহমেদ খান ও আলহাজ্ব কাজী শফিকুল ইসলাম বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতা আলহাজ্ব কাজী শফিকুল ইসলামকে রত্নতারা সম্মানসূচক পদক তুলে দেন প্রধান অতিথি মোকতাদির চৌধুরী এমপি।






Shares