Main Menu

মাধবপুরের অপহৃত কলেজ ছাত্রী বিজয়নগর থেকে উদ্ধার: গ্রেফতার ১

+100%-
67786ডেস্ক ২৪::  হবিগঞ্জের মাধবপুর উপজেলার মনতলা মাধবপুর সড়কের শেওলিয়া ব্রীজ এলাকা থেকে সোমবার বিকেলে অপহৃত কলেজ ছাত্রীকে পুলিশ প্রায় ১২ ঘন্টা পর ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা শশই গ্রাম থেকে উদ্ধার করেছে।

এ সময় এ ঘটনার মূল হোতা জাহাঙ্গীর আলম (২৭) কে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের তিনগাঁও হবিবপুর গ্রামের ছানু মিয়ার মেয়ে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের ডিগ্রী ২য় বর্ষের ছাত্রী কে প্রায়ই প্রেমের প্রস্তাব দিয়ে উত্তক্ত্য করত বিজয়নগর উপজেলার শশই গ্রামের জুনাব আলীর ছেলে জাহাঙ্গীর আলম। কিন্তু কলেজ ছাত্রী এতে সায় দেয়নি। এতে ক্ষিপ্ত হয়ে উঠে জাহাঙ্গীর। গত সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে ছাত্রীটি কলেজ শেষে মাধবপুর থেকে সিএনজি যোগে বাড়ী ফেরার পথে মনতলা মাধবপুর সড়কের শেওলিয়া ব্রীজ এলাকায় জাহাঙ্গীর সহ একদল দুর্বৃত্ত একটি লাইটেস যোগে সিএনজিটিকে ব্যারিকেড দিয়ে ছাত্রীটিকে মারধর করে লাইটেসে তুলে নিয়ে যায়।

এ ব্যাপারে ছাত্রীর ভাই থানায় অভিযোগ করলে রাত ২টার দিকে মাধবপুর থানার এসআই মমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার শশই গ্রামে জাহাঙ্গীরের বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত কলেজ ছাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে।

এ ঘটনার মুল হোতা জাহাঙ্গীরকে গ্রেফতার করে।

মঙ্গলবার সকালে ভিকটিমকে মেডিকেল পরীক্ষা জন্য হবিগঞ্জ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং জাহাঙ্গীরকে আদালতে হাজির করা হলে বিজ্ঞ বিচারক তাকে জেল হাজতে প্রেরণ করেছে।






Shares