Main Menu

ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইন্সটিটিউটে বিদায় সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

+100%-


মো: জিয়াদুল হক বাবু :: বিজয়নগরে ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইন্সটিটিউট এর ৮ম পর্বের ছাত্র-ছাত্রীদের বিদায় সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকালে পলিটেকনিক মাঠে এ অনুষ্ঠান পালিত হয়।

অধ্যক্ষ প্রকৌশলী মোঃ আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও মোঃ সেলিমের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগাম বিষয়ক মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া ৩ আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। এ সময় তিনি বলেন, ছাত্র ছাত্রীদের মধ্যে দেশপ্রেম থাকতে হবে এবং সন্ত্রাসী কর্মকান্ড থেকে দূরে থেকে লেখাপড়ায় মনযোগ দিতে হবে । তাহলেই বঙ্গবন্ধুর সোনার বাংলা বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাড়াবে ।

এসময় বিশেষ অতিথি ছিলেন, জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, উপজেলা চেয়ারম্যান এডভোকেট তানভীর ভূইয়া অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইন, এফ বি সিসিআইয়ের সাবেক সহ-সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিকের জমিদাতা আলহাজ্ব কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা আক্তার-উন-নেছা শিউলি, নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াসমিন নাহার রুমা প্রমুখ।






Shares