Main Menu

বিজয়নগর উপজেলা বিএনপি :: জেলা বিএনপির সভাপতি সহ ৪২ জন নেতা কর্মীকে জেলে প্রেরণের তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন

+100%-

nindaবর্তমান ফ্যাসিষ্ট স্বৈরাচারী সরকার দমন পীড়নের মাধ্যমে বিরোধী দল-মত দমনের ধারাবাহিকতায় বিগত সরকার বিরোধী আন্দোলনকে ব্রাহ্মণবাড়িয়াতে স্তব্দ করার লক্ষ্যে জেলা বিএনপি তার অঙ্গ ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতা কর্মীর নামে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন একাধিক মামলার দায়ের করে।

সোমবার জেলা বিএনপির সভাপতি সাধারণ সম্পাদক সহ তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা আইনের প্রতি পূর্ণ সম্মান শ্রদ্ধা রেখে কোর্টে হাজির হয়ে জামিন আবেদন করলে তাদের জামীন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করা হয়।

বিজয়নগর উপজেলা বিএনপি এক যৌথসভায় সরকারের এহেন দমন পীড়ন মামলা ও গ্রেফতার এর কঠোর সমালোচনা করে তীব্র প্রতিবাদ জানিয়ে নিরপরাধ ষড়যন্ত্রের শিকার কারাবন্দি জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খোকন জহিরসহ সকল আটককৃত নেতা কর্মীদের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবি করে বিবৃতি দেন।

বিবৃতি দাতারা হলেন বিজয়নগর উপজেলা বিএনপির সভাপতি মোঃ হারুন মুন্সী, সাধারণ সম্পাদক এডঃ মোঃ শরিফুল ইসলাম লিটন, সিনিয়র সহ-সভপতি মোঃ আনিছুল রহমান ভূইয়া, যুগ্ম সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ রাষ্টু মিয়া।প্রেস রিলিজ






Shares