Main Menu

বিজয়নগর উপজেলা বিএনপির ৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা

+100%-

bnpbপ্রেস বিজ্ঞপ্তি:  অদ্য বাদ মাগরিব পুনিয়াউটস্থ বাংলাদেশ জাতীয়তাবাদী দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামলের বাসভবনে বিজয়নগর উপজেলা বিএনপির কমিটি গঠনকল্পে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আলী আজমের সার্বিক পরিচালনায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি।

bbnagarসভার শুরুতে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খোকন জহির উপস্থিত নেতৃবৃন্দের উদ্দেশ্যে বিজয়নগর উপজেলা বিএনপিকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার লক্ষ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। এ সময় অন্যান্যের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এডঃ আনিছুর রহমান মঞ্জু, সাংগঠনিক সম্পাদক হাজী সিরাজুল ইসলাম, সাবেক দপ্তর সম্পাদক আলহাজ্ব এবি এম মোমিনুল হক ও বিজয়নগরের সর্বস্তরের নেতৃবৃন্দ। উক্ত জরুরী সভায় সার্বিক দিক বিচার বিশ্লেষণ ও আলোচনা পর্যালোচনা সাপেক্ষে বিজয়নগর উপজেলার বর্তমান ৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি ঘোষণা করা হয়।

নব গঠিত ৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি নিুরূপ: মোঃ মহসিন আহমেদ ভূইয়াকে সভাপতি, মোঃ মাহবুবুর রহমান মিয়াকে সাধারণ সম্পাদক, মোঃ গিয়াস উদ্দিনকে সিনিয়র সহসভাপতি, ডাঃ মোঃ রফিকুল ইসলামকে সিনিয়র যুগ্ম সম্পাদক, জাকির হোসাইন শাহালমকে সাংগঠনিক সম্পাদক করে বিজয়নগর উপজেলা বিএনপির আংশিক কমিটি ঘোষণা করা হয়। আগামী ৯০ দিনের মধ্যে তৃণমূল পর্যায় থেকে দলকে সুসংগঠিত করে পূর্ণাঙ্গ থানা কমিটি গঠন করার জন্য নির্দেশ দেওয়া হয়।






Shares