Main Menu

বিজয়নগর উপজেলা ছাত্রলীগের দ্বি-বার্ষিক সম্মেলন : মাহবুব হোসেনকে সভাপতি ও সফিকুল ইসলাম রাজভী সাধারণ সম্পাদক

+100%-

২৭/০২/২০১৭ সোমবার ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা শাখা ছাত্রলীগের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে মাহবুব হোসেনকে সভাপতি ও সফিকুল ইসলাম রাজবিকে সাধারণ সম্পাদক নির্বাচিত ঘোষণা করা হয়।

এর আগে বিকেল ৩ টায় উপজেলার চম্পক নগর মডেল স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গনে উপজেলা ছাত্রলীগের সভাপতি ইলিয়াছ সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেন খান এর সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি মাছুম বিল্লাহ।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগাম বিষয়ক মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া ৩ আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ হেলাল উদ্দিন হেলাল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইয়া,সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এড: তানভীর ভূইয়া,কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সভাপতি আল আমীন,উপ সাংস্কৃতিক সম্পাদক শাহীন চৌধুরী,সহ সম্পাদক মহসিন উদ্দিন হিমন প্রমুখ।

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল মিয়া।

সম্মেলনের প্রধান অতিথি বীরমুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, ছাত্রলীগের কর্মীদের লেখাপড়া করতে হবে। আলোর বার্তা ছড়াতে হবে। তিনি বলেন, জাতির জনকের কন্যা ও নাতি-নাতনিরা হাওয়া ভবনের মতো কোনো ভবন তৈরি করেননি।
জেলা ছাত্রলীগের সভাপতি মাছুম বিল্লাহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সামনে এগিয়ে নিয়ে যাচ্ছেন।
জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল মিয়া বলেন, ‘বিএনপির নেত্রী খালেদা জিয়াকে নির্বাসনে পাঠাতে আওয়ামী লীগের দরকার নেই। এ জন্য ছাত্রলীগই যথেষ্ট।






Shares