Main Menu

বিজয়নগরে মোকতাদির চৌধুরীর গনসংযোগে জনতার ঢল

+100%-
ব্রাহ্মণবাড়িয়া-৩ সদর বিজয়নগর আসনের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী,ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য,ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী বিজয়নগরে গনসংযোগ ও পথসভায় ব্যাপক জনসমাগম হয়েছে। বিভিন্ন শ্রেনী পেশার জনগনের সাথে গনসংযোগ ও পথসভায় জড়ো হয়।
তিনি শনিবার সকালে বিজয়নগর উপজেলায় মির্জাপুর রাধা গোবিন্দ আস্রমে হিন্দু সম্প্রদায়ের সাথে মতবিনিময়,চম্পকনগরে জাতীয় পার্টির নেতৃবৃন্দের সাথে মত বিনিময়, মির্জাপুর মোড় ও খাদুরাইলে গনসংযোগ ও পথসভা করেন।
বিজয়নগরের দলমত নির্বিশেষে সকল শ্রেণী-পেশার মানুষের কাছে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে মহাজোট ও আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মোকতাদির চৌধুরী বলেন,জননেত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নের একটি রোল মডেল। দেশ এখন উন্নয়নের মহাসড়কের দিকে অগ্রগামী।  বর্তমান সরকারের উন্নয়নমুলক কর্মকান্ডগুলো তুলে ধরে তিনি আরো বলেন বর্তমান সরকার তথা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় দেশের সকল ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। দেশের মানুষের মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে, চিকিৎসা সেবা আজ মানুষের দোর গোড়ায় পৌছেছে, শিক্ষা ক্ষেত্রে আমূল পরিবর্তন এসেছে, মানুষের কর্মসংস্থানের সুযোগ বৃদ্ধি পেয়েছে। সর্বোপরি, দেশের মানুষের জীবনযাত্রার মান উন্নত হয়েছে । দেশ এখন উন্নয়নের জোয়ারে ভাসছে।
দেশে উন্নয়নের এ ধারা কে অব্যাহত রেখে বাংলাদেশকে স্বপ্নের ডিজিটাল বাংলাদেশে রুপান্তরের লক্ষে গনতন্ত্রের মানষকণ্যা সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সরকারের কোন বিকল্প নেই এবং দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার সরকার কে পুনরায় ক্ষমতায় আনতে হবে।
তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়িয়া সদর বিজয়নগরের এলাকার মানুষের জন্য কাজ করে যাচ্ছি।জনগনের কল্যানে জন্য কাজ করে যাচ্ছি, মানুষের পাশে আছি, থাকতে চাই। পরিশেষে তিনি দলীয় নেতা কর্মীসহ সর্বস্তরের মানুষের প্রতি আহবান জানিয়ে বলেন – আসুন  সকল ভেদাভেদ ভূলে গিয়ে কাধে কাধ মিলিয়ে জাতি, ধর্ম ও বর্ণ নির্বিশেষ সকলে ঐক্যবদ্ধ হয়ে সকল অপশক্তিকে পদাদলিত করে দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জাতীয় নির্বাচনে বিজয় নিশ্চিত করতে একযোগে কাজ করার আহব্বান জানান
এ সময় তিনি  দেশরত্ন শেখ হাসিনা ও তার পরিবারের জন্য সর্বস্তরের জনগনের নিকট দোয়া কামনা করেছেন।
এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন,জেলা আ.লীগের সহ সভাপতি তাজ মো ইয়াছিন,মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু,বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইয়া,বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড.তানভীর ভূইয়া,ভাইস চেয়ারম্যান বাবুল আক্তার, মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন নাহার টুনি,বিজয়নগর ওয়ার্কাস পার্টির সভাপতি দিপক চৌধুরী বাপ্পী,বিজয়নগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এমদাদুর বারী,মতি লাল সরকার সুমেশ রায়,নারায়ন শাহা মনি সুভাষ সাহা প্রমূখ
উল্লেখ্য আওয়ামীলীগ সরকারের পক্ষে ব্রাহ্মণবাড়িয়া সদর বিজয়নগরের উন্নয়নে দিন রাত পরিশ্রম করে যাওয়া ক্লিন ইমেজের অধিকারী হিসেবে প্রতিষ্ঠিত মোকতাদির চৌধুরী।
বিজয়নগর উপজেলার রুপকার মোকতাদির চৌধুরীর আসার কথা শোনে দলীয় নেতা কর্মীসহ সর্বসাধারনের ভীড় লক্ষ্য করা যায়।
পরে বিজয়নগরে জাতীয় পার্টির সাধারণ সম্পাদক  এমদাদুল বারীর নেতৃত্বে ব্রাহ্মণবাড়িয়া-৩ সদর বিজয়নগর আসনের আওয়ামীলীগ ও মহাজোট  মনোনিত প্রার্থী মোকতাদির চৌধুরীকে সমর্থন জানান।





Shares