Main Menu

বিজয়নগরে মাহবুবের বহিষ্কারাদেশের পর রাতারাতি ৪ কমিটির রদবদল : রিজবীর দাবি, স্বাক্ষর জালিয়াতি

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সভাপতি এসএম মাহবুব হোসাইনকে বহিষ্কার করা হয়েছে। সোমবার (৩০ মে) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে তাকে বহিষ্কার করা হয়েছে বলে উল্লেখ করা হয়েছে।

এদিকে বহিষ্কারাদেশ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার ঘন্টা খানেক পরই পাহাড়পুর, চরইসলামপুর, হরষপুর ও বুধন্তি ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে রদবদল করা হয়েছে। মাহবুব হোসাইনের সমর্থকদের ফেসবুক প্রোফাইলে সেসব রদবদল করা প্রেসবিজ্ঞপ্তি ঘুরতে থাকে। এর মধ্যে মাহবুবের নিজ ইউনিয়ন পাহাড়পুরের আংশিক কমিটি, চর-ইসলামপুর কমিটি, বুধন্তী ইউনিয়ন কমিটি বিলুপ্ত করে সভাপতি/সাধারন সম্পাদক পদে জীবনবৃত্তান্ত আহবান, হরষপুর ইউনিয়ন কমিটি বিলুপ্ত করে ৩ মাসের জন্য ৫ সদস্যের আহবায়ক কমিটি গঠনের বিজ্ঞপ্তি দেখা যায়।

বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম রাজবী জানান, এ কমিটির ব্যাপারে তিনি কিছু জানেন না । তার স্বাক্ষর জালিয়াতি করা হয়েছে। নতুন দ্বায়িত্বপ্রাপ্ত সভাপতির সাথে পরামর্শ করে এ বিষয়ে সংবাদ বিজ্ঞপ্তি জারি করবেন বলেও জানান তিনি ।

বহিষ্কারাদেশের পর রাতারাতি কমিটি কেন? এসএম মাহবুব হোসাইনের কাছে জানতে চাইলে তিনি জানান, কমিটির ব্যাপারে সিদ্ধান্ত বিকেলেই করা হয়েছে। রাজবীর দাবির বিষয়ে তিনি বলেন, জেলা ছাত্রলীগের সাবেক নেতা মেহেদী হাসান লেলিনের উপস্থিতিতে আওলিয়া বাজার অফিসে বসে কমিটি করলাম। রাজবী নিজে উপস্থিত ছিল। এখন কেন এমন বলছে?

জেলা ছাত্রলীগ সভাপতি রবিউল হোসেন রুবেল জানান, ব্যাক ডেটে স্বাক্ষর করে কমিটিগুলো রদবদল করা হয়েছে। এ ব্যপারে আমরা প্রেসরিলিজ দেব। এসব অবৈধ।






Shares