Main Menu

বিজয়নগরে বৃদ্ধের লাশ উদ্ধার

+100%-

বিজয়নগর সংবাদদাতা :: বিজয়নগরে ইটের ভাটার পাশের গর্ত থেকে মো: শহিদ মিয়া (৭৫) লাশ উদ্ধার করেছে পুলিশ । সে উপজেলার বুধন্তি ইউনিয়নের শশুই গ্রামের মৃত সিন্দুবালির ছেলে ।

পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা জানান ,গতকাল শনিবার বিকালে উপজেলার শশুই গ্রামের নদীর পাড়ের শশুই ব্রিক্স ফিল্ডের দক্ষিন পাশের গর্তে শহিদ মিয়ার রক্তাক্ত লাশ পরেছিল এসময় স্থানীয়রা পরিবারের লোকজনকে খবর দিলে পরিবারের লোকজন বৃদ্ধের লাশ উদ্ধার করে খবর পেয়ে শনিবার রাতে ইসলামপুর ফাড়ি পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। এব্যাপারে নিহতের ছেলে সুমন মিয়া বলেন ,৫/৭ বছর আগে আমার বাবা ইটের ভাটায় কাজ করত এখন তিনি কাজ করেনা । শনিবার সকালে ইটের ভাটার সর্দার বিলাল মিয়া আমার বাবাকে ফোন করে নিয়ে আসে এবং তাকে কোন একসময় মেরে গতের্ ফেলে রাখে । দীর্ঘক্ষন বাড়িতে না যাওয়ায় অনেক খুজাখুজির পর বিকালে লোকজন থেকে খবর পেয়ে ইটের ভাটার পাশের গর্তে রক্তাক্ত অবস্থায় আমার বাবার লাশ উদ্বার করা হয় । ইটের ভাটার মালিক আবুল ফয়েজ মিয়া বলেন ,নদীর পাড়ে ইটের ভাটার পাশের গর্ত থেকে পরিবারের লোকজন লাশ উদ্ধার করেছে । সে আমার ভাটায় কাজ করেনা ।

এব্যাপারে ইসলামপুর পুলিশ ফাড়ির ইনচার্জ ওসি তদন্ত আ,স,ম আতিকুর রহমান বলেন ,রাতে লাশ উদ্ধার করা হয়েছে এবং হাত ও মাথায় আঘাতের চিহ্ন আছে । ময়নাদতন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে এবং রিপোর্ট দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।






Shares