Main Menu

বিজয়নগরে বাবুর্চীকে কাজ না দেয়ায় বিয়ের মাংসে বিষ, আটক এক

+100%-

জিয়াদুল হক: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বিয়ে বাড়িতে গরুর মাংসের সাথে বিষ মাখানোর অপরাধে কসাই রাজিব মিয়া (৩৭) কে আটক করা হয়েছে । সে উপজেলার বারঘরিয়া গ্রামের মৃত সৈয়দ মিয়ার ছেলে ।

পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা জানান , বৃহষ্পতিবার উপজেলার বুধন্তি ইউনিয়নের বারঘরিয়া গ্রামের মৃত সাজুত খানের ছেলে মো: আয়ুব খান (৩০) এর বিয়ের বৌভাত অনুষ্টান । বিয়ে বাড়ির প্রায় ৪ শতাধিক মেহমানের আপ্যায়নের জন্য বৃহষ্পতিবার সকালে খাতাবাড়ী গ্রামের মাসুম (৫০) গরুর মাংস রান্না করার সময় হঠাৎ মাংসের রং পরিবর্তন হয়ে যায়। এতে তাদের মনে সন্দেহের সৃষ্টি হয়। পরে বিষয়টি নিয়ে বিয়ে বাড়িতে আতংক সৃষ্টি হলে তারা কসাই রাজীবের (৩৭) কাছে ছুটে যায় এবং রাজীবকে কঠোরভাবে জিজ্ঞাসাবাদ করেন। এক পর্যায়ে রাজীব পাশের গ্রামের বাবুর্চি আব্দুল এর নাম বলেন এবং উক্ত বাবুর্চিকে কাজ না দেওয়ায় তার পরামর্শে মাংসে বিষ মেশানো হয়েছে বলে স্বীকার করেন ।

এ ব্যপারে মো: আইয়ুব খান বলেন ,বৌভাত অনুষ্টানের জন্য বুধবার গভীর রাত থেকেই আয়োজন চলছিল। সকালের নাস্তার পর বাবুর্চি গরুর মাংস রান্না করার সময় মাংসের রং পরিবর্তন হলে তার সন্দেহ হয় পরে কসাইকে ডেকে আনলে রাজিব বিষ মাখানোর কথা স্বীকার করে । পরে তাকে আটক করে পুলিশে দেওয়া হয় ।

ইসলামপুর পুলিশ ফাড়ির ইনচার্জ আ,স,ম আতিকুর রহমান সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করে রাজীব(৩৭) নামে একজন কসাইকে আটক করেছি এবং তাকে জিজ্ঞাসাবাদ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।






Shares