Main Menu

বিজয়নগরে প্রবাসীর বাড়িতে ডাকাতি, স্বর্ণালংকার, মোবাইল ও নগদটাকাসহ ৫ডাকাত গ্রেফতার

+100%-

জেলার বিজয়নগরে এক প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পাশাপাশি লুটে নেওয়া মালামালও উদ্ধার করা হয়েছে।
গ্রেপ্তার হওয়া ডাকাতরা হলেন- বিজয়নগর উপজেলার পাহাড়পুরের এমদাদুল হক, বাগদিয়ার চুন্নু মিয়া, দারিয়াপুরের জাফর মিয়া, শুক্কুর মিয়া ও হবিগঞ্জ
জেলার মাধবপুরের জালাল মিয়া। রোববার (২৫ ডিসেম্বর) রাতে জেলা পুলিশের বিশেষ শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

শনিবার রাতে তাদেরকে গ্রেপ্তারের পর আজ রবিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। এর মধ্যে এমদাদুল হক, চুন্নু মিয়া ও জালাল মিয়া আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

পুলিশের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২১ ডিসেম্বর রাত সাড়ে ১২টার দিকে বিজয়নগর উপজেলার ইছাপুরা ইউনিয়নের আড়িয়াল গ্রামের কুয়েত প্রবাসী মো. মোশারফের (৩৪) বাড়িতে মধ্যরাতে একটি ডাকাত দল হামলা করে। তারা দরজা ভেঙে ঘরে প্রবেশ করে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে পরিবারের সদস্যদের বেঁধে ফেলে। পরে তারা ঘরে থাকা সাতটি মোবাইল, দুই ভরি স্বর্ণালঙ্কার ও নগদ প্রায় ৫০ হাজার টাকা নিয়ে যায়।

ঘটনার পরদিন প্রবাসী মো. মোশারফ বাদী হয়ে অজ্ঞাতপরিচয় ১৩/১৪ জনের বিরুদ্ধে বিজয়নগর থানায় মামলা করেন। মামলার পর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা যৌথভাবে ব্রাহ্মণবাড়িয়া ও হবিগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালায়। শনিবার (২৪ ডিসেম্বর) ডাকাতির ঘটনার সঙ্গে জড়িতদের মধ্যে বিজয়নগর থানা এলাকা থেকে তিনজন, ব্রাহ্মণবাড়িয়া সদর থানা এলাকা থেকে একজন ও হবিগঞ্জ থেকে একজনকে গ্রেফতার করা হয়।






Shares