Main Menu

বিজয়নগরে দু’পক্ষের সংঘর্ষ:: ১০ জন আহত

+100%-

বিজয়নগর প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বিয়ে নিয়ে মতবিরোধে দু পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। আজ সোমবার (৪ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় উপজেলার ইছাপুরা ইউনিয়নের ডালপা গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে পাঁচজনকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। আহতরা হলেন— দুলাল মিয়া (৫৫), নুরুজ্জামান (৪৫), লিটন মিয়া (৫৫), রজব আলী (৫০) ও আবু হানিফ (৪৫)।

পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা জানান , ডালপা গ্রামের বাসিন্দা খুরশিদ মিয়ার মেয়ের সাথে গত ৪/৫ দিন আগে একই গ্রামের দানু মিয়ার ছেলের বিয়ে দেওয়া হয়। কিন্তু খুরশিদের অন্য ভাইয়েরা এই বিয়েতে মত দেয়নি। এ নিয়ে গতকাল রোববার খুরশিদের সাথে তার ভাই সাচ্চুর কথা কাটাকাটি হয়। পরে এটি গোষ্ঠীগত বিবাদে রূপ নেয়। আজ সোমবার সকালে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। এতে ১০ জন আহত হন।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মির্জা মোহাম্মদ হাসান বলেন,ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করা হয়েছে এবং কিছু দেশীয় অস্র উদ্ধার করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা জানান, এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে এবং এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।






Shares