Main Menu

বিজয়নগরে দুই পরিবারের  দ্বন্দে প্রাণ গেল শ্রমিকের

+100%-

মো,জিয়াদুল হক বাবু::ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় দুই বেয়াইয়ের দ্বন্দ্বে জিহাদ মিয়া (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৫ জুন) দুপুরে উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের কাশিনগর গ্রামে এ ঘটনা ঘটে। জিহাদ  সদর/ উপজেলার বাসুদেব ইউনিয়নের দোবাউরা গ্রামের মালেক মিয়ার ছেলে।এঘটনায় কাশিনগর গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে মালু মিয়া (৬৩) ও মৃত ধন মিয়ার ছেলে সুহেল মিয়া (২৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, সিংগারবিল ইউনিয়নের  কাশিনগর গ্রামের ইব্রাহিম মিয়ার মেয়ে নিপা আক্তারের সঙ্গে বিয়ে হয় একই এলাকার মালু মিয়ার প্রবাসী ছেলে সেলিম মিয়ার। একটি জায়গা কেনাকে কেন্দ্র করে  নিপার সঙ্গে তার স্বামীর মনোমালিন্য হয়। এ নিয়ে গতকাল সোমবার সেলিমের সঙ্গে স্ত্রী নিপার মোবাইল ফোনে তর্কবিতর্ক হয়। ইব্রাহিম মিয়া এ ঘটনাকে কেন্দ্র করে মালু মিয়ার বাড়িতে গিয়ে ‘শাসিয়ে’ আসেন। এ ঘটনার জেরে মঙ্গলবার সকালে স্থানীয় বাজারে ইব্রাহিমের ছেলে হানিফকে পেয়ে মালু মিয়ার লোকজন হামলা করেন। এ নিয়ে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় ইব্রাহিমের পক্ষের জিহাদ মিয়া ছুরিকাহত হন। ইব্রাহিমের বাড়িতে শ্রমিকের কাজ করতেন জিহাদ। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় হলে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে বিকেল সোয়া ৩টার দিকে তার মৃত্যু হয়।

বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লোকমান হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।






Shares