Main Menu

বিজয়নগরে ঈদ উপহার হিসাবে ৬০ ভূমিহীন পরিবার পেল ঘর

+100%-

মো,জিয়াদুল হক বাবু ::আজ মঙ্গলবার সকাল ১১ টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সে সরাসরি ভূমি ও গৃহহীন পরিবারকে ঈদ উপলক্ষে ঈদ উপহার হিসেবে ২ শতাংশ ভূমিসহ ঘর হস্তান্তর উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। গণভবনে অনুষ্টিত প্রধানমন্ত্রীর ভিডিও অনুষ্ঠানটি উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা চত্ত্বরে সরাসরি প্রদর্শন করানো হয়।

অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন  ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফ আহমেদ রাসেল, উপজেলা চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, ইউএনও এ এইচ ইরফান উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম ভূঞা, ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিত্রী রানী, ওসি মির্জা মোহাম্মদ হাছান, এসিল্যাণ্ড রাবেয়া আসফার সায়মা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহিনুর জাহান, উপজেলা প্রকৌশলী আনিসুর রহমান ভূঞা প্রমুখ।

প্রধানমন্ত্রীর অগ্রাধিকার আশ্রয়ণ-২-প্রকল্পের আওতায় “ক” শ্রেনীর ভূমিহীনদের পুনর্বাসনের জন্য ৩য় পর্যায়ে রঙ্গিন টিনে আধা পাঁকা ঘর পেয়েছেন বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নে ২৪টি, ইছাপুরা ২৪টি, সিংগারবিল ১২টি। ৩টি ইউনিয়নে মোট ৬০টি পরিবার। প্রধানমন্ত্রীর উদ্বোধন শেষে উপজেলা চত্ত্বরে সমাবেশে অনুষ্ঠানে উপকারভোগীদের নিকট জমি ও ঘরের দলিলপত্র হস্তান্তর করেন জেলাপ্রশাসক মোঃ শাহগীর আলম। এসময় উপকার ভোগীদের প্রশাসনের পক্ষ থেকে ফুল ও মিষ্টি বিতরণ করা হয়। এ সময় উপজেলায় বিভিন্ন সরকারি দপ্তরের প্রধানগণ, বীরমুক্তিযোদ্ধাবৃন্দ,উপকারভোগি পরিবার ও তাদের সদস্যগণ, ইউপি চেয়ারম্যানবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।






Shares