Main Menu

প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে স্কাউটস কার্যক্রম থাকতে হবে:: মোকতাদির চৌধুরী এমপি

+100%-

মো,জিয়াদুল হক বাবু: বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও (সদর- বিজয়নগর) আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেছেন,প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে স্কাউটস কার্যক্রম থাকতে হবে এবং শিক্ষা প্রতিস্টানে শিক্ষার্থীদের প্রশিক্ষণ দিতে হবে , কারন জাতীয় দূর্যোগে স্কাউটস সদস্যরা গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে। বিজয়নগরে গত ৩ বছর যাবত কমিটি না থাকার বিষয়টি বুঝে আসছে না এবং অল্প কিছো দিনের মধ্যে সবার সাথে আলোচনা করে নতুন কমিটির ব্যবস্থা করা হবে।

তিনি আজ রবিবার দুপুরে বিজয়নগর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে স্কাউটস এর ত্রি – বার্ষিক সভাও প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় মোকতাদির চৌধুরী এমপি আরও বলেন, আ.লীগ সরকার তথ্যপ্রযুক্তির মাধ্যমে সকল সেবা জনগনের দৌঁড়গোড়ায় পৌঁছে দিয়েছেন এবং স্কাউটস সদস্যরা বিভিন্ন সময় বিভিন্ন ভাবে সহযোগীতা করছেন।ভবিষ্যৎ এ স্কাউটস সদস্যরা সব ধরনের কাজে সহযোগীতা করবে।

উপজেলা সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার আল মামুনের সঞ্চলনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা কে,এম,ইয়াসির আরাফাত, ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো: মাহবুবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিত্রী রানী (সাথী), জেলা পরিষদ সদস্য সৈয়দা নাখলু আক্তার,কুমিল্লা অঞ্চলের যুগ্ন সম্পাদক আবুল হাসনাত, ব্রাক্ষনবাড়িয়ার সম্পাদক শাহেদুল ইসলাম,অধ্যক্ষ মোহাম্মদ ইমরান খান,প্রকল্প কর্মকর্তা শাহিনুর জাহান,প্রেসক্লাব সভাপতি মৃনাল চৌধুরী লিটন প্রমুখ।






Shares