Main Menu

নৌকা ডুবি:: বিজয়নগরে এক পরিবারের ৪ জন নিহত, শোকে মাতম এলাকাবাসী

+100%-

বিজয়নগর সংবাদদাতাঃ বিজয়নগরে ট্রলার ডুবিতে ২২ জনের লাশ উদ্ধার করা হয়েছে।শোকের ছায়া পড়েছে উপজেলার বিভিন্ন গ্রামে।একদিনে এত লোক নিহত হওয়ার ঘটনাএই উপজেলায় ঘটেনি কোন সময়।

উপজেলার চম্পকনগর ইউনিয়নের গেরারগাওঁ গ্রামের একই পরিবারের মা,মেয়ে,নানী, চাচি সহ ৪ জন নিহত হওয়ার ঘটনায় মানুষজন শোকে বিহব্বল হয়ে পরেছে।স্বজনদের আহাজারিতে আকাশ বাতাস বারী হয়ে উঠেছে।গত শুক্রবার বিকালে চম্পকনগর থেকে ব্রাক্ষনবাড়িয়ায় ট্রলার যোগে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা বালুবাহী ট্রলারের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে পানিতে ডুবে গেরারগাও গ্রামের কমলা বেগম (৬৫),তার মেয়ে ফরিদা বেগম (৪৫), নাতিন মুন্নি বেগম(১০),ও ঝা রিনা বেগম (৬০) নিহত হয়।

আজ শনিবার দুপুর ১২ টার দিকে চম্পকনগর ঈ্ঁদগাহ মাঠে এক সাথে ৪ জনের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এসময় নিহতের পরিবারের লোক জন বিলাপ করে কাদতে থাকে তখন হৃদয় বিদারক ঘটনার সৃষ্টি হয়। এসময় এলাকার একাধিক বৃদ্ধ লোক বলেন, স্বাধিনতার পরে এই এলাকায় একসাথে ৪ জনের মৃত্যুর ঘটনা ঘটেনি এবং এত লোকের জানাজাও একসাথে অনুস্ঠিত হয়নি।তাদের জানাজায় রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠক সহ বিভিন্ন স্থানের শত শত লোক অংশ নেয়।






Shares