Main Menu

ঢাকা-সিলেট মহাসড়কের ইসলামপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা:: ৮ জন নিহত। তিনজন গুরুতর আহত

+100%-

bsd

8মোহাম্মদ মাসুদ , সরাইল থেকে : ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ইসলামপুর এলাকায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্হলেই বেশ কয়েকজনের মূত্যুর খবর পাওয়া গিয়েছে। এখনও উদ্ধার অভিযান চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ সকাল ১০ টার দিকে সিলেটগামী এনা পরিবহনের একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের (ঢাকা মেট্রো-চ-৩১-৯২২৬) মুখোমুখি সংঘর্ষ হয়। এখন পর্যন্ত ৭ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে।নিহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী বলে জানা গেছে।ena

ব্রাহ্মণবাড়িয়ায় বিশ্বরোড হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির জানান, মাইক্রোবাসে মোট ১১জন যাত্রী ছিল। তারা সিলেট থেকে ঢাকার পথে যাচ্ছিলেন। ইসলামপুর এলাকায় ঢাকা থেকে মৌলভীবাজার এনা পরিবহনের একটি বাসের সঙ্গে মাইক্রোবাসটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের সাত জন যাত্রী নিহত হন। ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৪০ বছর বয়সী আরেক নারী মারা যান। তার নাম-পরিচয় এখনো জানা যায়নি।আরও একজনের অবস্থা আশঙ্কাজনক।

নিহতরা হলেন মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার ৩ নং মুন্সিবাজার ইউনিয়নের রূপসপুর গ্রামের মুন্সী বাড়ির হাদিউর রহমান ওরফে ছরফুর মিয়ার ছেলে বর মাওলানা আবু সুফিয়ান (২৬),আবদুর রশিদের ছেলে বরের বাবা হাবিবুর রহমান ছরফুর মিয়া (৫৫),আপন কাকা মুর্শিদুর রহমান (৪২),মুর্শিদুর রহমানের শিশুপুত্র ৫ম শ্রেণীর ছাত্র আলী হোসেন (১২),চাচাতো দাদা হাজী আম্বর আলীর ছেলে আবদুল মুকিত চৌধুরী,চাচাতো কাকা আবদুল মজিদের ছেলে সাইদুর রহমান (৪০),মামা মফিজ মিয়ার ছেলে দুরুদ মিয়া (৪৮), আত্মীয় আবদুল হামিদের ছেলে হাজি আবদুল হান্নান(৫৫)।
এ ঘটনায় মারাত্মক আহত বরের ছোট ভাই কলেজ ছাত্র তারিকুল ইসলাম ও মাইক্রোবাস চালক ফরহাদ হোসেনকে আশংকাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে। অন্য আহতদের মাধবপুর,সরাইল সহ স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।
 ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, আহতদের উদ্ধার করে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলা সদর স্বাস্থ্য ককপ্লেক্সে নেওয়া হয়েছে। দুর্ঘটনার খবর পাওয়ার ব্রাহ্মণবাড়িয়া ও হবিগঞ্জ ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার কার্যাক্রম চালায় । এদিকে দুর্ঘটনায় আধঘন্টা বন্ধ থাকার পর ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল ফের চালু হয়েছে।

 






Shares