Main Menu

উন্নয়নের জন্য শেখ হাসিনার বিকল্প নেই:: মোকতাদির চৌধুরী এমপি

+100%-
বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন,উন্নয়নের জন্য শেখ হাসিনার বিকল্প নেই। চলমান উন্নয়নের দ্বারা অব্যহত রাখতে হলে পুনরায় শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। তাহলেই এদেশকে মধ্যম আয়ের দেশ থেকে উন্নত রাষ্ট্রে পরিনত করা সম্ভব হবে।
তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। দেশ যেন দ্রুত উন্নয়নের পথে এগিয়ে যায়,সে লক্ষ্য নিয়ে কাজ করছে বর্তমান সরকার।শেখ হাসিনার মূল লক্ষ্য উন্নত সমৃদ্ধ দেশ গড়া।
তিনি বিভিন্ন উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন, এক সময় বিজয়নগরবাসীর পরিচয় ছিল না,তারা কখনো সরাইল, কখনো নাসিরনগরবাসী থাকলেও বর্তমান সরকার বিজয়নগর উপজেলা করেছে।বিজয়নগরবাসীর স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে ৫০শ্যযা হাসপাতাল করা হয়েছে। বিজয়নগরে বিভিন্ন স্কুল,কলেজে বহুতল বিশিষ্ট নতুন নতুন ভবন নির্মান,বছরের প্রথমদিন শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া,উপবৃত্তি প্রদান করছে।তিনি বলেন বিজয়নগরবাসীর প্রানের দাবি সিমনা ব্রাহ্মনবাড়িয়া (শেখ হাসিনা) সড়ক কাজ সমাপ্তির পথে।তিনি বলেন আজ উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ এখন উন্নয়নের সব সূচকে এগিয়ে গেছে। বর্তমান সরকার গত ১০ বছরে আমুল পরিবর্তন করেছে।তিনি বলেন পল্লী উন্নয়ন,নারীর ক্ষমতায়ন, আর্তসামাজিক উন্নয়ন কৃষি, শিক্ষা, শিল্পসহ সব ক্ষেত্রে দেশকে একটি স্বনির্ভরশীল দেশ হিসেবে বিদেশের দরবারে পরিচিতি করছে বর্তমান সরকার। তাই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দিন।
তিনি গতকাল শুত্রুবার দিনব্যাপী বিজয়নগর আলহাজ্ব আমেনা বেগম দারুল কোরআন দাখিল মাদ্রাসা ভবনের উর্দ্ধমূখী সম্প্রসারণ কাজের উদ্বোধন,ইসলামপুর কাজী রফিকুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন,ইসলামপুর কাজী শফিকুল ইসলাম কলেজের ৪ তলা ভীত বিশিষ্ট নবনির্মিত ভবন উদ্বোধন ও চান্দুরা ডাকবাংলো খেলার মাঠে অনুষ্ঠিত জাতীয় শ্রমিক লীগের বিজয়নগর উপজেলা শাখার আয়োজনে শ্রমিক সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
বিজয়নগর উপজেলা শ্রমিকলীগের আহবায়ক নূর আফজলের সভাপতিত্ব বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক  বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার,জেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা কুতুব উদ্দিন চৌধুরী সেলিম,সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার,বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইয়া,উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড.তানভীর ভূইয়া,ভাইস চেয়ারম্যান বাবুল আক্তার,মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন নাহার টুনি,বিজয়নগর বিজয়নগর আওয়ামীলীগের সহ সভাপতি এ এম শামীউল হক চৌধুরী,জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলাউদ্দিন আলাল, সাধারন সম্পাদক এম এ মালেক চৌধুরীসহ বিভিন্ন সামাজিক, রাজনীতিক ও সুশিল সমাজের প্রতিনিধি বৃন্দ উপস্থিত ছিলেন।





Shares