Main Menu

৭১- রে নৌকা দেশের স্বাধীনতা এনে দিয়েছে, ২০১৮ সালে সেই নৌকা একটি উন্নত,সমৃদ্ধ দেশ উপহার দেবে:: মোকতাদির চৌধুরী

+100%-
ব্রাহ্মণবাড়িয়া-৩ সদর বিজয়নগর আসনের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী, ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, উন্নয়নের জন্য ভোট দিলে নৌকায় ভোট দিবেন। আর মিথ্যা আশ্বাস ও চুরির দায়ে জেলে যাওয়া খালেদা জিয়ার মুক্তির জন্য ভোট দিলে ধানের শীষে ভোট দিন। মানুষ এখন সচেতন, মানুষকে ধোকা দিয়ে ভোট নেওয়ার দিন শেষ। তিনি বলেন, মানুষ এখন উন্নয়নে বিশ্বাসী। বাঙালি জাতি যতবার নৌকায় ভোট দিয়েছে ততবারই তাদের ভাগ্যের উন্নয়ন হয়েছে। ৭১- রে নৌকা দেশের স্বাধীনতা এনে দিয়েছে, ২০১৮ সালে সেই নৌকা একটি উন্নত,সমৃদ্ধ দেশ উপহার দেবে।
তিনি বলেন এ দেশের মানুষের ভাগ্যোন্নয়ন ও শান্তি-সমৃদ্ধির জন্য আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত করার কোন বিকল্প নেই।
তিনি গতকাল শনিবার বিকেল ৩ টায় বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের মনিপুর বন্দর বাজারে মহাজোট মনোনীত প্রার্থীর নৌকা মার্কার সমর্থনে মহাজোট আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
অনুষ্ঠিত জনসভায় বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে মোকতাদির চৌধুরী আরো বলেন,স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা আ.লীগ সভাপতি শেখ হাসিনা নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে।
তিনি বলেন মানুষকে কোন মিথ্যা আশ্বাস দেননি। আমি সুন্দর ব্রাহ্মণবাড়িয়া গড়ে তোলার জন্য যে সংগ্রামে হাত দিয়েছি,আমি জানি বিজয়নগরবাসী আমার পাশে আছেন। আমি যদি ভাল কাজ করে থাকি তাহলে ভোট দিয়ে আপনাদের আবার সেবা করার সুযোগ দিন।
ব্রাহ্মণবাড়িয়ায় সদর ৩ আসনে উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন, শিক্ষা, স্বাস্থ্য, শতভাগ বিদ্যুৎ ,শেখ হাসিনা (সীমনা-ব্রাহ্মণবাড়িয়া) সড়ক, মনিপুর টু রামপুর সড়ক সহ ব্রাহ্মণবাড়িয়া ৩আসনে আওয়ামীলীগ সরকার আমলের সকল সেক্টরে উন্নয়ন ছোয়া লেগেছে।
তিনি বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে বিজয়নগরের নিম্নাঞ্চলের চেহারা যতটুকু দেখেছেন এর চেয়ে তিনগুন বেশী উন্নয়ন পরিকল্পনা রয়েছে। এসব এলাকায়  আধুনিকতার কোন উন্নয়ন বাদ থাকবে না।
মোকতাদির চৌধুরী বলেন, পল্লী উন্নয়ন, নারীর ক্ষমতায়ন, আর্থ-সামাজিক উন্নয়ন, কৃষি, শিক্ষা, শিল্পসহ সব ক্ষেত্রে দেশকে একটি স্বনির্ভরশীল দেশ হিসেবে বিদেশের দরবারে পরিচিতি করছে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আ.লীগ সরকার।আওয়ামী লীগ মানেই দেশ ও জনগনের উন্নয়ন।আ.লীগের সভাপতি শেখ হাসিনা দেশ ও জনগনের কল্যাণেই রাজনীতি করেন।
তিনি বলেন ,আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দিয়ে আ.লীগকে ক্ষমতায় আনতে হবে। তা না হলে দেশের চলমান এ উন্নয়ন কার্যক্রমগুলো বন্ধ হয়ে যাবে।
অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াসিন, পত্তন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ ইয়াকুব মিয়া,জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট শাহানুর ইসলাম, বিজয়নগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ বাবুল আকতার, ব্রাহ্মণবাড়িয়া শহর যুবলীগের সভাপতি আমজাদ হোসেন রনি, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সহসভাপতি আলমগীর হোসেন,পত্তন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান রতন।
বিজয়নগর উপজেলা আওয়ামী যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এনামুল হক খোকনের পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির আহবায়ক এমদাদ বারী। সভায় পবিত্র কোরআন তেলওয়াত করেন হাফেজ মোঃ ওসমান গণি।
সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন জেলা জাতীয় ওলামা পার্টির সাধারন সম্পাদক মাও. সিরাজুল ইসলাম, ছাত্রলীগ নেতা মোঃ সাইফুল ইসলাম, যুবলীগ নেতা এবিএম মাসুম রেজা।
নির্বাচনী জনসভায় উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম রাজভী, উপজেলা যুব সংহতির আহবায়ক মাটি ফারুক, আওয়ামীলীগ নেতা হৃদয় আহমেদ জালাল, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ দুধ মিয়া সহ স্থানীয় আওয়ামীলীগ জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। তবে আলোচনা সভায় বিপুল সংখ্যক নারীরা উপস্থিত ছিলেন।
এর আগে মোকতাদির চৌধুরীর দিনব্যাপী বিজয়নগর উপজেলায় চম্পকনগর,রামপুর বাজারে গনসংযোগ ও পরে চরইসলামপুর ইউনিয়ন আ.লীগ আয়োজিত জনসভায় যোগ দেন





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares