Main Menu

সদর উপজেলা নির্বাচনী দায়িত্বে থাকা প্রশাসনের অনেকে পক্ষপাতিত্ব করেছে, তাদের অপসারণ করার ব্যবস্থা করতে হবে::মোকতাদির চৌধুরী এমপি

+100%-
পঞ্চম উপজেলা নির্বাচনের পঞ্চম ধাপকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্য্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য,বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয় সংক্রন্ত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, চতুর্থ ধাপে ব্রাহ্মণবাড়িয়াতে যে উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হয়েছে এটা নির্বাচন নয় অপনির্বাচন হয়েছে। যারা প্রতিদ্বন্দ্বিতা ছিলেন তাদের বিরুদ্ধে আমার কোনো অভিযোগ নেই। অভিযোগ হলো এই প্রতিদ্বন্দ্বিরা কারো কারো দ্বারা প্রভাবিত হয়ে প্রশাসনের কেউ কেউ পক্ষপাতদুষ্ট নির্বাচনের ব্যবস্হা করেছেন, তাদের বিরুদ্ধে। আমাদের আওয়ামীলীগের পক্ষ থেকে নির্বাচন কমিশনকে অনুরোধ করবো,“ সরকারী কর্মকর্তা বৃন্দ আপনাদের অধীনে আছে। সুতরাং এই নির্বাচনী দায়িত্ব থেকে আগামী দিনে আপনারা তাদেরকে অপসারন করবেন।
অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আল মামুন সরকার, যুগ্ম সাধারন মাহাবুবুল বারী চৌধুরী মন্টু,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তানভীর ভূইয়া সহ জেলা, উপজেলা ও বিজয়নগরের তৃণমূল আওয়ামীলীগের নেতার্মীরা উপস্থিত ছিলেন।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares