Main Menu

শফিকুল ইসলাম কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও বার্ষিক মিলাদ মাহফিল

+100%-

জিয়াদুল হক বাবুঃ বৃহস্পতিবার কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজের- ২০২১ সনে অনুষ্ঠেয় এইচএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বার্ষিক মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইফরান উদ্দিন আহমেদ। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এফবিসিসিআই এর সাবেক সহ-সভাপতি ও বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানী লিমিটেডের সাবেক পরিচালক , কলেজের চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা আলহাজ্ব কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম।

সভায় প্রধান অতিথি বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, উচ্চমাধ্যমিক পরীক্ষার ফলাফল জীবনের একটি টার্নিং পয়েন্ট। যে সকল ছাত্র-ছাত্রী উচ্চমাধ্যমিক পরীক্ষায় ভাল জিপিএ অর্জন করতে পারে তারাই তুলনামূলক ভাল বিশ্ববিদ্যালয়সমূহে ভর্তি হয়ে জীবনে প্রতিষ্ঠিত হতে পারে। তাই পরীক্ষা সময়ে বর্তমান রাজনৈতিক ও নির্বাচন সম্পর্কিত কাজ থেকে নিজেদেরকে দূরে রেখে ভবিষ্যতের কথা চিন্তা করে ভাল ফলাফল অর্জনের মাধ্যমে নিজেকে সৎ ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে প্রত্যেকে সচেষ্ট হওয়ার আহবান জানান।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অধ্যক্ষ হাফেজ মোঃ শফিকুর রহমান, বিজয়নগর উপজেলা আওয়ামীলেগর সভাপতি এডভোকেট জহিরুল হক, উপাধ্যক্ষ মোহাম্মদ জহির উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের কার্যকরী পরিষদের সদস্য কাজী হারিছুর রহমান, ইসলামপুর পুলিশ ফাড়ি ইনচার্জ ইন্সপেক্টর রঞ্জন কুমার ঘোষ,আহমেদুর রহমান বিনকাশ,মো, ফেরদৌস মিয়া, ইজাজুর রহমান রাকিব, একাদশ শ্রেণীর মোস্তাকিমা আক্তার, সুরাইয়া আফরিন, মুন্নি আক্তার, শায়লা আক্তার, নাছরিন আক্তার, জান্নাত আক্তার, মোঃ শাহজাহান ও ইকরাম হোসেন। দ্বাদশ শ্রেণীর ওয়াসিম উদ্দিন, সাবিকুন্নাহার, ফাহমিদা রহমান শশি, ইফরাত ফেরদৌস ইভান ও সুইটি আক্তার।



« (পূর্বের সংবাদ)