Main Menu

বিজয়নগর উপজেলার ১০ ইউনিয়নে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে মোকতাদির চৌধুরী এমপি.......

মানুষের মুখে হাসি ফোটানোর জন্যই আমার এই পথ চলা

+100%-
ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, জেলা আওয়ামীলীগের সভাপতি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৩-(সদর-বিজয়নগর) আসনে তৃতীয়বার বিশাল ভোটের ব্যবধানে বিজয়ী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, জনগন আমাকে ভোট দিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৩-(সদর-বিজয়নগর) আসনে তৃতীয়বারের মত বিশাল ভোটের ব্যবধানে বিজয়ী করেছেন সেজন্য আমি জনগনের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
তিনি মঙ্গলবার দিনব্যাপী বিজয়নগর উপজেলার সিংগারবিল, বিষ্ণুপুর, পাহাড়পুর, হরষপুর, চরইসলামপুর, বুধন্তী, চান্দুরা, চম্পকনগর, পাহাড়পুর, পত্তন ইউনিয়নের সাধারন জনগন ও দলীয় নেতা-কর্মীদের সাথে পৃথক পৃথকভাবে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
এ সময় মোকতাদির চৌধুরী এমপি সাধারন জনগন ও দলীয় নেতা-কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, মানুষের কল্যানই আমি আমার জীবনের একমাত্র ব্রত হিসেবে নিয়েছি। আমাকে পুনরায় নির্বাচিত করে যে অকৃিত্রম ভালোবাসার বন্ধনে বেঁধেছেন, তার প্রতিদান দেবার সাধ্য হয়তো আমার নেই। আপনাদের ভালোবাসার কাছে আমি ঋনী, আমি কৃতজ্ঞ।
তিনি বলেন, নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগরে ব্যাপক উন্নয়ন, সুশাসন, নিরাপত্তা নিশ্চিত করা এবং সুখে-দুঃখে, বিপদে-আপদে সবসময় আপনাদের পাশে দাঁড়ানো আমার একমাত্র দায়িত্ব ও কর্তব্য বলে আমি মনে করি।
তিনি বলেন ব্রাহ্মণবাড়িয়াবাসীকে নিজের পরিবারের সদস্য মনে করি, সন্তানের মলিন মুখ যেমন পিতাকে ব্যথিত করে, তেমনি আমার ব্রাহ্মণবাড়িয়াবাসীর মলিন মুখ আমাকে ব্যথিত করে। আপনাদের কষ্ট দুর করে, আপনাদের মুখে হাসি ফোটানোর জন্যই আমার এই পথ চলা।
তিনি সকলের নিকট দোয়া প্রার্থনা করে বলেন আপনাদের সন্তান হিসেবে, ভাই হিসেবে, বন্ধু হিসেবে সব সময় আপনাদের পাশে থাকতে পারি। কোন অপশক্তি যাতে আমাদের উন্নয়ন, অগ্রগতি বাধাগ্রস্থ না করতে পারে, আমরা কোন অপশক্তিকে অামাদের প্রান প্রিয় এলাকার মাটিতে ঠাঁই দিবো না। আমরা ঐক্যবদ্ধভাবে তাদের প্রতিহত করবো।
নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার, বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী জহিরুল ইসলাম ভূইয়া, সাধারন অ্যাডভোকেট তানভীর ভূইয়া, বিজয়নগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল আক্তার, মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন্নাহার টুনি, বিজয়নগর ওয়ার্কাস পার্টির সম্পাদক দিপক চৌধুরী বাপ্পী, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট শাহনুর ইসলাম, সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস, সিংগারবিল ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম, বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন ভূইয়া,পাহাড়পুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ,হরষপুর ইউপি চেয়ারম্যান সারোয়ার আলম,চরইসলামপুর ইউপি চেয়ারম্যান দানা মিয়া ভূইয়া, বুধন্তী ইউপি চেয়ারম্যান জিতু মিয়া, চান্দুরা ইউপি চেয়ারম্যান শামিউল হক চৌধুরী, চম্পকনগরের ইউপি চেয়ারম্যান হামিদু মিয়া,পত্তন ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান রতন,সেচ্ছাসেবক লীগ নেতা তফসিরুল ইসলাম মেম্বার সহ সাধারন জনগন ও স্থানীয় আওয়ামীলীগ অংঙ্গও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares