Main Menu

ভোট চাইতে আসিনি, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের কাজ করতে চাই: উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি

+100%-


ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের বুধন্তি ইউনিয়নের কেনা ইসলামিয়া আলিম মাদ্রাসার চারতলা ভীত (ফাউন্ডেশন) বিশিষ্ট এক তলা একাডেমি ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ এর সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ এর কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির অন্যতম সদস্য, পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি’র সভাপতি, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি ।
প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, আমি ভোট চাইতে আসিনি, আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের জন্য কাজ করতে চাই । এই সরকার বছরের প্রথম দিনে বিনা মূল্যে বই বিতরণ করে, বিএনপি জামাত বই পুড়িয়েছে । শেখ হাসিনার সরকার কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে সাধারণ মানুষের সেবা করে যাচ্ছে, বিএনপি জামাত সরকার এই কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল । আমাদের সরকার এই সেবা পুনরায় চালু করেছে। আমরা বয়স্ক ভাতা দিচ্ছি, বিধবা ভাতা দিচ্ছি, মাতৃ দুগ্ধ ভাতা দিচ্ছি । তিনি বলেন আমি ওয়াদা দিব না, কথা দিয়ে কথা না রাখা মুনাফিকের কাজ যা মহান রাব্বুল আল-আমিন নিষেধ করেছেন। তবে আমি যা বলেছি তা করে দেখাব ইনশাআল্লাহ । আপনারা আমার ও আমাদের নেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন ।

এসময় সুধী সমাবেশে কেনা ইসলামিয়া মাদ্রাসার পরিচালনা পরিষদের সভাপতি আইনুল ইসলাম ডালিমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী আফরোজ, উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি এডভোকেট জহিরুল ইসলাম ভূঁইয়া, বিজয়নগর উপজেলার ভাইস চেয়ারম্যান, বাবুল আক্তার , মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুনাহার টুনি।

পরে মহারাজ গাজী মিয়ার নেতৃত্বে একশ বিএনপির নেতা কর্মী আওয়ামীলীগে যোগদান করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares