Main Menu

উপজেলা পরিষদ নির্বাচন-২০১৯

বিজয়নগরে ৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিল

+100%-

বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থীসহ তিন চেয়ারম্যান প্রার্থী ও একজন ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা। বৃহস্পতিবার মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে তাদের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয় বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক সাহেদুল ইসলাম।

যাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে তারা হলেন- স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাছিমা লুৎফর রহমান,  মো. ফজলুল হক ও মো. মোজাম্মেল এবং ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহনেওয়াজ তারেক।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল পর্যন্ত জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়। একমাত্র নারী চেয়ারম্যান পদপ্রার্থী নাছিমা লুৎফর রহমান তার হলফনামায় স্থাবর সম্পত্তির ঘরে স্বামীর সম্পত্তির পরিমাণ উল্লেখ করেননি। বাকি স্বতন্ত্র প্রার্থীরা একক শতাংশ ভোটার তালিকা সঠিক দেননি বলে তাদের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক সাহেদুল ইসলাম বলেন, প্রার্থীদের আপিলের সুযোগ রয়েছে।

উল্লেখ্য, আগামী ১৮ জুন বিজয়নগর ও বাঞ্ছারামপুর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। ৩০ মে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares