Main Menu

বিজয়নগরে বাস খাদে পড়ে নিহত ৩

+100%-

বিজয়নগর উপজেলার বুধন্তী ইউনিয়নের ইসলামপুর নামক স্থানে দিগন্ত পরিবহনের যাত্রীবাহী বাস খাদে পড়ে তিনজন নিহত হয়েছেন। বুধবার (০৭ অক্টোবর) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান জানান, ঢাকা থেকে ছেড়ে আসা দিগন্ত পরিবহনের বাসটি সিলেট যাচ্ছিল। পথে মহাসড়কের ইসলামপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল দ্রুত গতিতে এসে হঠাৎ থামিয়ে আবার উল্টো ঘোরাতে গেলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের এক আরোহী ও বাসের দুই যাত্রী মারা যান। এতে আহত হয়েছেন কয়েকজন।নিহত আশরাফুল ইসলাম (৩৫) ব্রাহ্মণবাড়িয়া জেলার আগারগাওয়ের নজরুল ইসলামের ছেলে ও আব্দুল্লাহ (৫৫)হবিগন্জ জেলার বান্দেরিয়ার সুন্দর আলীর ছেলে, অন্য জনের পরিচয় পাওয়া যায়নি এবং তাদেরকে উদ্ধার করে মাধবপুর স্বাস্ত্য কেন্দ্রে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে বাসটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। নিহত তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী জেলা হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য ভর্তি করেছে পুলিশ।