Main Menu

বিজয়নগরে প্রাণিসম্পদ কর্মকর্তাকে লাঞ্ছিত, মন্ত্রীর উদ্ধোধনের ফলক ভাংচুর, আহত দুই

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তাকে মারধর করে কার্যালয় ভাঙচুর করেছে দূর্বৃত্তরা।

শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে। দূর্বৃত্তরা আগামী রোববার (২৩ মার্চ) নবনির্মিত উপজেলা প্রাণিসম্পদ উন্নয়ন কেন্দ্র উদ্বোধনের জন্য প্রস্তত করা মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর নাম ফলকটিও ভেঙে দিয়েছে।

জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: মো: বজলুর রশৗদের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, দুপুরে আর্তকিত ১০০ থেকে ১৫০ জনের একদল দুর্বৃত্ত হঠাৎ বিজয়নগ উপজেলা অফিসে হামলা চালিয়েছে।

তখন তারা অফিসের কর্মকর্তা-কর্মচারীদের উপর আক্রমণ করে মারধর করে। মন্ত্রী মহোদয়ের জন্য তৈরী করা উদ্ধোধনের ফলকটি তারা জোড় পূবক ছিনিয়ে নিয়ে ভেঙ্গে ফেলেছে।

এ ঘটনায় উপজেলা প্রাণি সম্পদ কর্মকতা লু‍তফুর রহমানসহ দুজন আহত হয়েছে। আমরা হামলা ও ভাংচুরের ঘটনায় লিখিত অভিযোগ প্রস্তত করছি। আগামীকাল আইনগত ব্যবস্থার জন্য দাখিল করব।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আরশাদ জানান, অফিসে ভাংচুর হয়নি কয়েকটা ফুলের টব ছিল সেগুলো তারা ভেঙ্গে ফেলেছে। মন্ত্রীর উদ্ধোধনের ফলকটি তারা ভেঙ্গে ফেলেছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে বিজয়নগর নির্বাহী কর্মকর্তা আক্তারুন নেছা শিউলী বলেন, ঘটনাটি আমি শুনেছি, তবে আমাকে এ বিষয়ে লিখিত কোনো অভিযোগ দেয়নি।

এদিকে আগামী রোববার মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী বিজয়নগরে প্রাণিসম্পদ উন্নয়ন কেন্দ্র উদ্বোধন করবেন। তার এই আগমনকে প্রতিহত করার জন্য উপজেলা আওয়ামীলীগ ঐদিন সকাল সন্ধা হরতালের ডাক দেয়। এর মাঝেই এ হামলা চালানো হল।

বিশেষ সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে এ বিষয়ে কথা বলতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ছায়েদুল হকে ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে নাসিরনগর ডেকে পাঠান। বর্তমানে চার দিনের সরকারি সফরে মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় অবস্থান করছেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares