Main Menu

বিজয়নগরে নৌকার পক্ষে মেয়র নায়ার কবিরের নেতৃত্বে পৌর পরিষদের ব্যাপক প্রচার-প্রচারণা

+100%-

উপজেলা পরিষদ নির্বাচনের পঞ্চম ও শেষ ধাপে আগামী ১৮ জুন ভোট অনুষ্ঠিত হবে। ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এড. তানভীর ভূঞা’র নৌকা প্রতিকের সমর্থনে ব্যাপক গণসংযোগ ও প্রচার- প্রচারণা চালিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবিরের নেতৃত্বে পৌর পরিষদ। গতকাল রোববার দিনব্যাপী তিনি চান্দুরা বাজার, সাতবর্গ বাজার, ইসলামপুর বাজার, চম্পকনগর বাজার, বুধন্তি, পাহাড়পুর, বিষ্ণুপুর, শ্রীপুরসহ একাধিক এলাকায় গণসংযোগ করেন। গণসংযোগকালে তিনি বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে কথা বলেন এবং তাদের কাছে গিয়ে সরকারের নানা উন্নয়ন কর্মকান্ডের লিফলেট বিতরণ করেন এবং নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য আহ্বান জানান তিনি।
আওয়ামী লীগের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সকলের প্রতি নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে পৌর মেয়র নায়ার কবির বলেন, নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করলে বিজয়নগরবাসীর উন্নয়ন আরও বেগবান হবে।
গণসংযোগ ও প্রচার- প্রচারণাকালে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর মোঃ আবুল বাশার, ওমর ফারুক জীবন, মোঃ শাহ মোঃ শরীফ ভান্ডারী, আলহাজ্ব মোঃ মুরাদ খান প্রমুখ। এছাড়াও তাঁদের সঙ্গে ছিলেন আওয়ামী লীগ জাতীয় পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়াসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares