Main Menu

বিজয়নগরে অগ্নিকাণ্ডে দোকান ভষ্মিভূত হওয়া ঘটনাস্থল পরিদর্শন করলেন মোকতাদির চৌধুরী এমপি

+100%-
বিজয়নগরে অগ্নিকাণ্ডে ১০টি দোকান পুড়ে ভষ্মিভূত হাওয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
গতকাল শুক্রবার দুপুরে তিনি বিজয়নগরের চান্দুরা বাজারে অগ্নিকান্ডে পুড়ে যাওয়া দোকানগুলো পরিদর্শন করেন।
এসময় তিনি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদেরকে সমবেদনা এবং সহযোগীতার আশ্বাস প্রদান করেন।
এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ তানভীর ভূইয়া,বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহের নিগার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ জহিরুল ইসলাম ভূইয়াসহ বিজয়নগর উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
উল্লেখ্য,গত বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে বিজয়নগরের চান্দুরা বাজারে আগুনে পুড়ে কোটি টাকার মালামাল ক্ষতি হয়, এ সময় বাজারের ১০টি দোকান পুড়ে ভস্মিভুত হয়ে যায়।
স্থানীয়সূত্রে জানা যায়,কি থেকে আগুনের সূত্রপাত হয়েছে এখন পর্যন্ত জানা যায়নি, ভোরে চান্দুরা বাজারের পূর্ব দিকে কয়েকটি দোকানে আগুন জ্বলতে দেখে স্থানীয়রা নেভানোর চেষ্টা করে এবং তাৎক্ষনিকভাবে ফায়ার সার্ভিসকে খবর দিলে মাধবপুর ও ব্রাহ্মণবাড়িয়া থেকে দুটি ইউনিটের প্রায় ২ঘন্টা চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হয়।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares