Main Menu

বাংলাদেশ বিশ্বের কাছে উদীয়মান সূর্য :: মোকতাদির চৌধুরী এমপি

+100%-
বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন বর্তমান সরকার সকল সেক্টরে অভাবনীয় উন্নয়ন সাধন করেছে,বাংলাদেশ এখন সারা বিশ্বের কাছে উদীয়মান সূর্য। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।কিন্তু এখনো দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে এ ষড়যন্ত্র প্রতিহত করতে হবে।
তিনি  মঙ্গলবার বিকালে বিজয়নগর উপজেলার ১০নং পাহাড়পুর ইউনিয়ন আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
১০নং পাহাড়পুর আওয়ামীলীগের সভাপতি মো আব্দুল হাই এর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভায় মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন কিন্তু একটি মহল বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ করতে অপপ্রচারে লিপ্ত। তিনি তৃনমূল আওয়ামীলীগ নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড জনগনের কাছে পৌছে দিতে হবে।কারন আওয়ামীলীগ জনগনের কল্যানে কাজ করে।
তিনি বিজয়নগরে উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন বিজয়নগর নতুন উপজেলা, এ উপজেলায় জনগনের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য ৫০ শয্যা বিশিষ্ট  হাসপাতাল, রাস্তাঘাট, শত ভাগ বিদ্যুৎ, বিভিন্ন ভাতা,সরকার কর্তৃক নতুন ঘর নির্মাণ,স্কুলের নতুন ভবন সহ সকল সেক্টর উন্নয়নের ছোয়া লেগেছে।
তিনি তৃনমূল আওয়ামীলীগের নেতাকর্মীদের বলেন এখন থেকেই উন্নয়নের প্রতিক নৌকার পক্ষে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করার আহবান জানান।
অনুষ্ঠিত কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি নজির আহমেদ,বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.তানভীর ভূইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন নাহার টুনি,জেলা পরিষদের সদস্য সৈয়দা নাখলু, বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর মৃধা,পাহাড়পুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ,সাবেক চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না।অনুষ্ঠানে সাগত্য বক্তব্য রাখেন পাহাড়পুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম অলি আহামেদ।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares