Main Menu

পরকীয়ায় রাজি না হওয়ায় বিজয়নগরে স্বামীর বাড়িতে এসিডে পুড়ল গৃহবধূর শরীর (ভিডিও)

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় রুবিনা আক্তার (২৫) নামে এক গৃহবধূর শরীরে এসিড নিক্ষেপ করেছে বখাটেরা।

রেবাবার দিবাগত মধ্যরাতে উজেলার পাহাড়পুর ইউনিয়নের মেরাশানি গ্রামে স্বামীর বাড়িতে এ ঘটনা ঘটে।

এসিডে তার শরীরের ১৫ শতাংশ পুড়ে গেছে জানিয়েছেন চিকিৎসক। বর্তমানে তিনি জেলা সদর হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

আহত রুবিনা মেরাশানি গ্রামের সৌদিআরব প্রবাসী রিয়াজ উদ্দিনের স্ত্রী ও এক কন্যা সন্তানের জননী। তিনি জেলার সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের কোড্ডা গ্রামের রেনু মিয়ার মেয়ে।

আহত রুবিনার ছোট ভাই শাহেদ আজমল জানান, বিয়ের পর থেকেই মেরাশানি গ্রামে বখাটে যুবক জুয়েল রুবিনাকে উত্যক্ত করতো। জুয়েল একই গ্রামের ফরিদ মিয়ার। রুবিনার স্বামী প্রবাসে থাকায় জুয়েল প্রায়ই তাকে মুঠোফোনের ন¤^র চেয়ে উত্যক্ত করতো।

জুয়েলের জন্য রুবিনা তার ব্যক্তিগত মুঠোফোন নম্বর একাধিকবার বদলও করেছেন।

সর্বশেষ রোববার দিবাগত রাত ১২টার দিকে জুয়েল তার দুই সহযোগী আবু তাহের ও কাশেমকে নিয়ে ঘুমন্ত অবস্থায় রুবিনার ঘরের জানালা দিয়ে তার শরীরে এসডি নিক্ষেপ করে।

এতে তার হাত ও কোমরের নিচের কিছু অংশ পুড়ে গেছে।

পরে সোমবার সকালে রুবিনাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

জেলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. শাহীন জানান, রুবিনার শরীরের ১৫ শতাংশ পুড়ে গেছে। তাকে হাসপাতালের সার্জারি কনসালটেন্টের কাছে স্থানান্তর করা হয়েছে।

বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আর্শাদ জানান, ঘটনাটি আমরা শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares