Main Menu

কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজের নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন মোকতাদির চৌধুরী এমপি

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজে ২০ লক্ষাধিক টাকা ব্যয়ে নবনির্মিত শহীদ মিনার মঙ্গলবার উদ্বোধন করা হয়েছে।

কলেজের নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

পরে কলেজে মিলনায়তে কলেজে প্রতিষ্ঠাতা ও পরিচালক আলহাজ কাজী মোহাম্মদ শফিকুল ইসলামের সভাপতিত্বে এবং কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ জহির উদ্দিনের উপস্থাপনায় আলোচনা সভা ও সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলী আফরোজ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জহিরুল ইসলাম ভূঁইয়া, জেলা আওয়ামীলীগ নেতা কাজী হারিছুর রহমান, থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলী আর্শাদ প্রমুখ।

এ সময় প্রধান অতিথি বলেন, ভাষার জন্য একমাত্র বাঙালি জাতি প্রাণ দিয়েছে। আর এ আন্দোলনের সূচনা করেছিলেন পাকিস্তান গণপরিষদে ব্রাহ্মণবাড়িয়ার সন্তান শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত। তাই ব্রাহ্মণবাড়িয়ার সন্তান হিসেবে আমাদের গর্ব করা উচিত।

 






Shares